More
    Homeঅনান্যসরকারি অবসর কর্মী মনোজ বাবুর স্ত্রী বলে দাবি করে ঘরের তালা ভেঙে...

    সরকারি অবসর কর্মী মনোজ বাবুর স্ত্রী বলে দাবি করে ঘরের তালা ভেঙে ঘর দখলের চেষ্টা।

    Today Kolkata:- চাকদাহ ১৬ নম্বর ওয়ার্ডে মনোজ কুমার বিশ্বাস নামে এক সরকারি অবসর কর্মী তার মৃত্যুর পর হঠাৎ করে নিজেকে ওই ব্যক্তির স্ত্রী দাবি করে দখলের চেষ্টা উপস্থিত চাকদাহ পৌরসভার সিআইসি মেম্বার অর্থাৎ চাকদা পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৌমিতা ভট্টাচার্য বাধা পেয়ে দখল করতে পারলেন না ওই মহিলা ঘটনাটি ঘটে নদীয়ার চাকদা থানার ১৬ নম্বর ওয়ার্ডে মনোজ কুমার বিশ্বাস অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না হয় ১৬ নম্বর ওয়ার্ডে তিনি একাই থাকতেন। গত দুমাস আগে তিনি মারা যাবার পর হঠাৎ করে এক মহিলা মনোজ বাবুর স্ত্রী বলে দাবি করে ঘরের তালা ভেঙে দখলের চেষ্টা করতে থাকে।

    তার দাবি তিনি তাহার স্ত্রী। অন্যদিকে মনোজ বাবুর স্ত্রী রবীন্দ্রনগর ছেলেকে নিয়ে থাকতেন ঘটনার খবর পেয়ে এলাকার কাউন্সিলর কে জানান তারপরে বাধা প্রাপ্ত হয় ঘর দখলের চেষ্টা রুখে দেন। ঘটনার খবর পেয়ে চাকদা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় তারপর দুজনকে জিজ্ঞাসা করার জন্য চাকদা থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে।

    সরকারি অবসর কর্মী মনোজ বাবুর স্ত্রী বলে দাবি করে ঘরের তালা ভেঙে ঘর দখলের চেষ্টা।

    Sodpur অটোর উপর দুষ্কৃতী হামলা ও ভাঙচুর, ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা,সোদপুর রাসমণি এলাকায়।

    পূর্ব রেলওয়ে মালদা ডিভিশনের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় মহাবিদ্যালয় যাওয়ার জন্য পড়ুয়াদের বাস পরিষেবা আর দেওয়া হবে না।

    Shinzo Abe জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী সিনজো আবের ওপর প্রাণঘাতি হামলা।

    MORE NEWS – মসলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত ট্রেন লাইন কাজ শুরুর উদ্যোগ নিলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর।

    মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন মছলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত একটি রেলপথ তৈরির সিদ্ধান্ত নিয়েছিলেন। এবারে মসলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত ট্রেন লাইন কাজ শুরুর উদ্যোগ নিলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর আজ মসলন্দপুর স্টেশন পরিদর্শন করলেন সাংসদ। তিনি জানালেন কথা দিয়েছিলেন তিনি যা কথা দেন তার মতন কাজ করেন। স্বরূপনগর পর্যন্ত জমি জট মিটেছে বলে তিনি দাবি করেন। এ ব্যাপারে মুখ্যমন্ত্রীর কাছে তিনি চিঠি লিখেছিলেন এবং তাড়াতাড়ি কাজ শুরু হবে বলে জানালেন সংসদ। আজ মসলন্দপুর স্টেশনে বিশেষ ট্রেনে করে পরিদর্শন করতে আসেন ডিআরএম। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments