More
    Homeঅনান্যমসলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত ট্রেন লাইন কাজ শুরুর উদ্যোগ নিলেন বনগাঁর সাংসদ...

    মসলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত ট্রেন লাইন কাজ শুরুর উদ্যোগ নিলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর।

    Today Kolkata:- মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন মছলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত একটি রেলপথ তৈরির সিদ্ধান্ত নিয়েছিলেন। এবারে মসলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত ট্রেন লাইন কাজ শুরুর উদ্যোগ নিলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর আজ মসলন্দপুর স্টেশন পরিদর্শন করলেন সাংসদ। তিনি জানালেন কথা দিয়েছিলেন তিনি যা কথা দেন তার মতন কাজ করেন। স্বরূপনগর পর্যন্ত জমি জট মিটেছে বলে তিনি দাবি করেন। এ ব্যাপারে মুখ্যমন্ত্রীর কাছে তিনি চিঠি লিখেছিলেন এবং তাড়াতাড়ি কাজ শুরু হবে বলে জানালেন সংসদ। আজ মসলন্দপুর স্টেশনে বিশেষ ট্রেনে করে পরিদর্শন করতে আসেন ডিআরএম। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শান্তনু ঠাকুর জানান তৃণমূল কি বলছে তা নিয়ে তিনি ভাবছেন না তিনি কাজ করে যেতে চান। সাংবাদিকরা প্রশ্ন করেন তৃণমূলের দাবি সামনে ভোট আসছে তাই নতুন করে লাইন বিছানোর কথা বলা হচ্ছে। শান্তনু ঠাকুর বলেন তৃনমূল যদি তাই মনে করে তা করতে পারে। তবে রেল লাইনের জন্য জমি পাওয়া গেলে কাজ দ্রুত শুরু হবে।

    মসলন্দপুর থেকে স্বরূপনগর পর্যন্ত ট্রেন লাইন কাজ শুরুর উদ্যোগ নিলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর।

    নন্দীগ্রামে জনসংযোগ শশক্তিকরণ যাত্রায় রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

    পূর্ব রেলওয়ে মালদা ডিভিশনের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় মহাবিদ্যালয় যাওয়ার জন্য পড়ুয়াদের বাস পরিষেবা আর দেওয়া হবে না।

    কিষান ক্ষেতমজুর তৃনমূল কংগ্রেসের উদ্যোগে আগামী ২১ শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা চলো্, এই ইস্যুতে ভীমপুরে প্রস্তুতি সভা।

    MORE NEWS – ফটোগ্রাফার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার চাঁচলে।

    ফটোগ্রাফার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার চাঁচলে। গত প্রায় পাঁচদিন যাবৎ মানসিক অবসাদে ভুগছিলেন ফটোগ্রাফার। বন্ধুদের সাথে মেলামেশাও কমিয়ে দেয়। তারপরেই বুধবার সকালে শোবার ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার। এমন কান্ড কেন ঘটালো যুবক। আত্মীয়রা প্রাথমিক ভাবে অনুমান করছে প্রেমঘটিত কারনে অবসাদে আত্মঘাতী হয়েছেন। বুধবার কাকভোরে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল‍্য ছড়িয়েছে মালদহের চাঁচলে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতের নাম বিবেক সাহা(২৫) বাড়ি চাঁচল সদরের স্টেডিয়াম মাঠের বিপরীতে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments