More
    Homeখবরকিষান ক্ষেতমজুর তৃনমূল কংগ্রেসের উদ্যোগে আগামী ২১ শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা...

    কিষান ক্ষেতমজুর তৃনমূল কংগ্রেসের উদ্যোগে আগামী ২১ শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা চলো্, এই ইস্যুতে ভীমপুরে প্রস্তুতি সভা।

    Today Kolkata:- শালবনী ব্লকের ভীমপুর অঞ্চলে কিষান ক্ষেতমজুর তৃনমূল কংগ্রেসের উদ্যোগে আগামী ২১ শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা চলো্, এই ইস্যুতে ভীমপুরে প্রস্তুতি সভা। কিষান ক্ষেতমজুর তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে, ফ্লেক্স, পোষ্টার ও ব্যাচ কর্মীদের হাতে তুলে দেন কিষান ক্ষেতমজুর তৃনমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সনৎ মাহাত। এলাকার প্রতিটি গ্রাম থেকে যাতে কর্মী সমর্থক ধর্মতলায় উপস্থিত হয়, তার আবেদন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন ৬ নং অঞ্চলের বুথ সভাপতি গন ও আঞ্চলিক নেতৃত্ব ও শালবনী ব্লক তৃনমূল কংগ্রেসের অন্যতম নেতা পিযুষ কান্তি মাহাত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

    কিষান ক্ষেতমজুর তৃনমূল কংগ্রেসের উদ্যোগে আগামী ২১ শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা চলো্, এই ইস্যুতে ভীমপুরে প্রস্তুতি সভা।

    MORE NEWS – পূর্ব রেলওয়ে মালদা ডিভিশনের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় মহাবিদ্যালয় যাওয়ার জন্য পড়ুয়াদের বাস পরিষেবা আর দেওয়া হবে না।

    বাস দুর্ঘটনার পর পূর্ব রেলওয়ে মালদা ডিভিশনের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় মহাবিদ্যালয় যাওয়ার জন্য পড়ুয়াদের বাস পরিষেবা আর দেওয়া হবে না। আর এই নিয়েই ক্ষুব্ধ অভিভাবকরা । বাসের দাবিতে বৃহস্পতিবার দুপুরে মালদা রেলওয়ে ডিভিশনের ডিআরএম এর অফিসে বাস চালু করার দাবিতে আর্জি জানালো অভিভাবকরা। তাদের দাবি পড়ুয়াদের স্কুল নিয়ে যাওয়ার জন্য বাস চালু না করা হলে পড়ুয়াদের স্কুল যেতে অসুবিধা হবে। এদিকে পড়ুয়াদের দ্রুত ইস্কুলে নিয়ে যাওয়ার ব্যবস্থা না করা হলে আন্দোলনে হুমকি দিয়েছেন ইংরেজবাজার পৌরসভার তৃণমূল কাউন্সিলর গৌতম দাসও। CONTINUE READING

    MORE NEWS – বামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো, বুধবার বারাসতে এসে মন্তব্য অগ্নিমিত্রা পাল।

    বামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো,বুধবার বারাসতে এসে মন্তব্য অগ্নিমিত্রা পাল।বারাসত চাঁপাডালিতে বিজেপির আয়োজিত এক রক্তদান শিবিরে এসে রাজ্যসরকার কে রীতিমতো তুলোধুনো করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।প্রাইমারি শিক্ষক নিয়োগের ক্ষেত্রে তিনজন বিধায়কের লেটারহেডের সুপারিশ করতে দেখা ফেছে, এমনই তদ্য উঠে আসছে হাইকোর্ট তথ্য অনুযায়ী, এই বিষয়ে অগ্নিমিত্রা পাল জানান তিনিজনের নাম উঠে আসছে, আরও কারা কারা ভিতরে আছে, এবং এর উপরে কার আছে সব বেড়িয়ে আসবে, একটু অপেক্ষা করুন ধৈর্য ধরুন, বাংলার মানুষ একটু অপেক্ষা করুক।খোকা বাবুর বলছে তারা জানতো না, তাদের লেটারহেড কেউ নিয়ে এমনটা করেছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments