More
    Homeখবররহস্যজনক অবস্থায় শোবার ঘর থেকে একাদশ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে...

    রহস্যজনক অবস্থায় শোবার ঘর থেকে একাদশ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো গাজোলে।

    মালদাঃ- রহস্যজনক অবস্থায় শোবার ঘর থেকে একাদশ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো গাজোলে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে গাজোল থানার রাঙ্গাভিটা গ্রামে। ওই ছাত্রীর রহস্য মৃত্যু নিয়ে পরিবারের লোকেরা মুখে কুলুপ এঁটেছে। পুলিশ এই ঘটনার পিছনে প্রেমঘটিত কারণ জড়িত রয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করছে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে গাজোল থানার পুলিশ। পুলিশ জানিয়েছে , মৃত ছাত্রীর নাম মৌসুমী সরকার (১৭)। সে গাজোল শ্যামসুখী বালিকা শিক্ষা নিকেতন হাই স্কুলের একাদশ শ্রেণিতে পাঠরত ছিল। এদিন রাতে পরিবারের লোকেরা পাশের বাড়িতে গল্প করছিলেন। সেই সময় ওই ছাত্রী নিজের শোবার ঘরে টিভি জোরে চালিয়ে সিলিংয়ে ওড়না জড়িয়ে আত্মঘাতী হয়। রাতে অভিভাবকেরা বাড়ি ফিরে মেয়ের খোঁজ শুরু করতে থাকে। ঘরের দরজা বন্ধ দেখে।

    এরপরই দরজা ভেঙে ওই ছাত্রীকে উদ্ধার করে। ততক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাজোল থানার পুলিশ। মৃত ছাত্রীর পরিবার পুলিশকে জানিয়েছে, তার মেয়ের সঙ্গে বাড়িতে কোনরকম অশান্তি ছিল না। শনিবার একাদশ শ্রেণির প্রথম পরীক্ষা হয়েছিল। সোমবার দ্বিতীয় পরীক্ষা ছিল। পড়ালেখাতেও ভালোই ছিল তার মেয়ে মৌসুমী। কেন সে এইভাবে আত্মহত্যা করলো সে ব্যাপারে কিছুই বুঝতে পারছেন না পরিবারের লোকেরা। গাজোল থানার পুলিশ জানিয়েছে, ওই ছাত্রীর মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে প্রেমঘটিত কোনো কারণ এই মৃত্যুর ঘটনার পিছনে জড়িত থাকতে পার। ওই ছাত্রীর রহস্যমৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

    রহস্যজনক অবস্থায় শোবার ঘর থেকে একাদশ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো গাজোলে।

    MORE NEWS – সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে।

    মালদাঃ- সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে হবিবপুর থানার অন্তগত তিনজন অভিযোগ সনাক্ত ভিত্তিতে আটোক জানা গেছে উত্তর প্রদেশেরে প্রয়াগরাজ থানা এলাকার এক প্রাক্তন বিচারপতি অ্যাকাউন্ট থেকে ১৬ লাখ ৭৮হাজার টাকা উধাও। ওই বিচারপতি অবশেষে সাইবার ক্রাইমে অভিযোগ করেন তার অ্যাকাউন্ট থেকে প্রায় ১৬ লাখ ৭৮ হাজার টাকা উধাও হয়। তার ভিত্তিতে সাইবার ক্রাইম নেটওয়ার্ক ধরে যে সিম থেকে টাকা লেনদেন হয় সেই সিম গুলি বিক্রি করাহয় হবিবপুর থানার বিভিন্ন জায়গায় সেই মতো উত্তরপ্রদেশের সাইবার ক্রাইম টিম, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments