More
    Homeখবরআগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল নারায়ণগড় থানার পুলিশ।

    আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল নারায়ণগড় থানার পুলিশ।

    Today Kolkata:- আবারও আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল নারায়ণগড় থানার পুলিশ। আটক ব্যক্তির নাম শেখ ফিরোজ, বাড়ি খড়গপুর এলাকায়। ঘটনায় জানা যায় গতকাল রাতে নারায়ণগড় থানার পুলিশ পেট্রোলিং করার সময় থানা এলাকার রামপুরা র কাছে এক সন্দেহভাজন ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখেন। তারপর তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে গেলে তার কাছে থাকা লাইলনের একটি ব্যাগ থেকে একটি আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাঁকে আটক করে নিয়ে আসা হয় থানাতে। আজ সোমবার তাঁকে মেদিনীপুর আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর। প্রসঙ্গত গতকাল উক্ত নারায়ণগড় থানা এলাকার ৬০ নম্বর জাতীয় সড়কের কুচলী ব্রিজ থেকে গোপাল নায়েক নামে এক ব্যক্তিকে দুটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। আর এই ঘটনার পর আজ আবার নারায়ণগড় থানা এলাকার সেই ৬০ নম্বর জাতীয় সড়কের রামপুরার কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ শেখ ফিরোজ নামে এক ব্যক্তিকে ধরল নারায়ণগড় থানার পুলিশ।আগ্নেয়াস্ত্রসহ, আগ্নেয়াস্ত্রসহ

    স্বভাবতই এই ঘটনার ফলে এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। পরপর দুই দিনে মোট তিনটি আগ্নেয়াস্ত্রসহ দুই জন ব্যক্তিকে ধরল নারায়ণগড় থানার পুলিশ। যা নিয়ে রীতিমতো চিন্তিত এলাকাবাসীরা। তবে দুটি ক্ষেত্রেই ইতিমধ্যে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে নারায়ণগড় থানার পুলিশ প্রশাসন। সূত্র মারফত জানা যায় গ্রেপ্তার হওয়া এই সকল ব্যক্তিরা মূলত রাস্তায় ছিনতাই বাজি কাজেই যুক্ত। ইতিমধ্যে কয়েকবার নারায়ণগড় থানার মকরামপুর এলাকা থেকে একাধিক ছিনতাইয়ের ঘটনা অভিযোগ দায়ের হয়। এর পরেই রাত থেকে জাতীয় সড়কে কঠোরভাবে পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করে পুলিশ প্রশাসন। আর তার পরে পরপর একাধিক আগ্নেয়াস্ত্রসহ দুই জনকে গ্রেফতার করল পুলিস। যদিও এর পেছনে আর কোনো চক্র রয়েছে কিনা সে বিষয়ে আরও তদন্ত করছে নারায়ণগড় থানার পুলিশ প্রশাসন।

    আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল নারায়ণগড় থানার পুলিশ।

    উত্তরোত্তর পেট্রোপণ্যের ও গ্যাস ঔষধের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এক প্রতিবাদী মিছিলের আয়োজন করা হয় ফুলিয়ায় ।

    গভীর রাতে শোবার ঘরে ঢুকে মহিলাকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায় দুই বোনকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠলো প্রতিবেশী যুবক ও তার পরিবারের বিরুদ্ধে।

    কুলটির রানিসায়ের ময়দানে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে কয়লাখনি শ্রমিকের হেলমেট পরিয়ে সংবর্ধনা।

    আবার উদ্ধার হলো মৃত ডলফিন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments