More
    Homeখবররাজ্য সরকারের উদ্যোগে ভাঙ্গন প্রতিরোধ প্রকল্পের শিলান্যাস করে ভাঙন রোধের কাজ শুরু...

    রাজ্য সরকারের উদ্যোগে ভাঙ্গন প্রতিরোধ প্রকল্পের শিলান্যাস করে ভাঙন রোধের কাজ শুরু করলো।

    মালদা:- নদীর ধারে বাস তার কতটা দুঃখ। তবে এই দুঃখের অবসাদ ঘটাতে এবার রাজ্য সরকারের উদ্যোগে ভাঙ্গন প্রতিরোধ প্রকল্পের শিলান্যাস করে ভাঙন রোধের কাজ শুরু করলো।রবিবার বিকেলে রাজ্যের সেচ ও জলপথ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন ২১০০মিটার ভাঙ্গন রোধ প্রকল্পের কাজের শিলান্যাস করেন। উপস্থিত ছিলেন জেলাশাসক রাজর্ষী মিত্র,জেলা পরিষদের সহকারী সভাধীপতি তথা বৈষ্ণবনগরের বিধায়ক চন্দনা সরকার, মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সী সহ অন্যান্যরা।
    মালদার বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের অনুপনগর,পারলালপুর সহ একাধীক এলাকা প্রতি বছর ভাঙনে তলিয়ে যায়। ইতিমধ্যে বিগত দিনে ভাঙনে ৭০০পরিবার তাদের বসত বাড়ি জমি ভিটা হারিয়েছে। বর্তমানে তারা ঘর ছাড়া। কেউ আত্মীয়র বাড়িতে আবার কেউ অল্প পয়সায় বাড়ি ভাড়া করে দিন কাটাচ্ছেন ।তাদের একটাই দাবি ভাঙন রোধের কাজ সঠিক সময়ে সঠিক ভাবে করা হোক। প্রতি বছর ভাঙনের কবলে পরে অনুপ নগর পার লাল পুর এলাকা। ইতিমধ্যে জলের তলায় অনেক গ্রাম চলে গিয়েছে। তার চিহ্ন পর্যন্ত নেই এখন। তবে যে ভাঙ্গন রোধ এর কাজ শুরু হলো তাতে এখানকার মানুষের যেমন সুবিধা হবে তেমন ভাঙন রোধও কিছুটা হবে।

    রাজ্য সরকারের উদ্যোগে ভাঙ্গন প্রতিরোধ প্রকল্পের শিলান্যাস করে ভাঙন রোধের কাজ শুরু করলো।

    MORE NEWS – সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে।

    মালদাঃ- সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে হবিবপুর থানার অন্তগত তিনজন অভিযোগ সনাক্ত ভিত্তিতে আটোক জানা গেছে উত্তর প্রদেশেরে প্রয়াগরাজ থানা এলাকার এক প্রাক্তন বিচারপতি অ্যাকাউন্ট থেকে ১৬ লাখ ৭৮হাজার টাকা উধাও। ওই বিচারপতি অবশেষে সাইবার ক্রাইমে অভিযোগ করেন তার অ্যাকাউন্ট থেকে প্রায় ১৬ লাখ ৭৮ হাজার টাকা উধাও হয়। তার ভিত্তিতে সাইবার ক্রাইম নেটওয়ার্ক ধরে যে সিম থেকে টাকা লেনদেন হয় সেই সিম গুলি বিক্রি করাহয় হবিবপুর থানার বিভিন্ন জায়গায় সেই মতো উত্তরপ্রদেশের সাইবার ক্রাইম টিম, শনিবার সেই লোকেসন ধরে সেই সিম বিক্রেতাদের মালদহের হবিবপুর থানার বিভিন্ন জায়গায় থেকে শনিবার রাতে প্রথমে চার জনকে আটক করে হবিবপুর থানার তুলে নিয়ে আসে। সকালে থেকে চলে জিজ্ঞাসাবাদ করার পরে তাদের মধ্যে একজনকে ছেরে দেওয়া হয়। এবং তাদের কাছে চারটি ফোন তাদের হেপাজতে নিয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments