More
    Homeবিনোদনরাধিকার সিদ্ধান্তে হতবাক ডঃ গুহ! পোখরাজকে কি ভুলতে পারল না সে?

    রাধিকার সিদ্ধান্তে হতবাক ডঃ গুহ! পোখরাজকে কি ভুলতে পারল না সে?

     

     

    স্টার জলসা অন্যতম এক সিরিয়াল হল এক্কাদোক্কা। বর্তমান যুগে দাড়িয়ে ধারাবাহিক গুলি সম্পূর্ণ নির্ভর করে টিআরপির ওপরে। যেসব ধারাবাহিকের টিআরপি বেশি রয়ে যাবে এবং যা টিআরপি কম সেগুলি বন্ধ হয়ে যাবে। ঠিক তেমনই দর্শকদের পছন্দসই শঙ্ক স্যার এবং মোহরের চরিত্র আবারো ফিরিয়ে এনেছে।

     

    রাধিকার সঙ্গে সম্প্রতি রঞ্জাবতী দেখা করতে এসেছে। সে এসেই বলে রাধিকাদির সঙ্গে সে আলাদাভাবে কথা বলতে চায় কিন্তু রাধিকা মুখের উপর বলে সে চাইলেই তো সবকিছু হয় না সে চায় ডঃ গুহ তার সঙ্গে থাকুক। তখন ডক্টর গুহ তাদেরকে একা ছেড়ে ঘরের বাইরে বেরিয়ে আসে। রজ্জবতি রাধিকাকে বলে যে তার আর পোখরাজের সঙ্গে কোন স্বামী স্ত্রীর সম্পর্ক নেই।

     

    রাধিকাকে ডক্টর অনির্বাণ গুহর পিসি মনি, তাদের বাড়িতে ডেকেছিল। আর হঠাৎ করেই ডক্টর গুহ রাধিকাকে দেখিয়ে বলে যে সে এখন বিয়ের জন্য তৈরি নয়। তার একটু সময় লাগবে ভাবনা চিন্তা করতে। তখন পিসি বলে ওঠে সবাই আমাদেরকে প্রতারক বলবে। যে কাজ পোখরাজ রাধিকাকে নিয়ে করেছিল সেই একই কাজ বিয়ে না করার আগেই ডক্টর গুহ করছে।

     

    এত কিছুর পরে রাধিকা ও তার জীবনের সিদ্ধান্ত জানিয়ে দিল রাধিকার বাড়ির সবাইকে যে সে সারা জীবনই কাজ করতে চায়। সে একজন ডাক্তার তাই তার কাজের কোনদিনও অভাব হবে না। বিয়েটাই তো জীবনের সব নয়। তাই সে সবাইকে অনুরোধ জানায় সামনেই তার দিদি ভাইয়ের বিয়ে সেখানে সে যেন একটু আনন্দ করতে পারে সেরম জায়গা যেন তাকে একটু ছেড়ে দেওয়া হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments