More
    Homeবিনোদনসম্পর্কের একধাপ উত্তরণ! একত্রবাস শুরু করেছেন রশ্মিকা-বিজয়! অবশেষে জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী...

    সম্পর্কের একধাপ উত্তরণ! একত্রবাস শুরু করেছেন রশ্মিকা-বিজয়! অবশেষে জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই

    বলিউড থেকে দক্ষিণী সিনেমার জগৎ, দুই ইন্ডাস্ট্রিতেই ওঁদের প্রেমের খবর চর্চিত। প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও বিজয় দেবেরাকোন্ডা (Vijay Debarakonda) ও রশ্মিকা মন্দনার (Rashmika Mandana) প্রেম প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল । কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— এই চর্চিত যুগল নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন। তাঁরা এবার নতুন চর্চায়। রশ্মিকা ও বিজয় নাকি একসাথে থাকা শুরু করেছেন।

    সম্প্রতি অভিনেত্রী নিজের জন্মদিনে আচমকাই লাইভে আসেন। অসংখ্য শুভেচ্ছাবার্তা পেয়ে অনুরাগীদের পাল্টা ধন্যবাদ জানতেই অভিনেত্রীর লাইভে আসা। সেখানে আশপাশের পরিবেশ দেখে অনেকেরই ধারণা, অভিনেত্রী বিজয়ের বাড়িতেই রয়েছেন। এমনকি, যে আংটি বিজয় পরেন, সেটাই তিনি নিজের আঙুলে পরেছেন। আর এতেই দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি। খবর রটে যায় এই যুগল একত্রবাস শুরু করেছেন। রীতিমতো এই বিষয় সংবাদ শিরোনামে চলে আসে।

    অবশেষে বাধ্য হয়ে অভিনেত্রী মাঠে নামেন। টুইটে লেখেন, “এত বেশি ভেবে ফেলবেন না”। যদিও রশ্মিকার জন্মদিনে বিজয় কোনও শুভেচ্ছাবার্তা পাঠাননি। একাংশের ধারণা, হয়তো বিজয়-রশ্মিকার সম্পর্কে চিড় ধরেছে। যদিও দিন কয়েক আগে তাঁদের বিয়ে খবর নিয়ে বিভিন্ন মহলে শোরগোল পড়ে যায়। তার পরই শোনা যায় বিজয়কে ছেড়ে অন্য অভিনেতায় মজেছেন ‘পুষ্পা’র শ্রীবল্লী।

    শোনা যাচ্ছে, তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাসের সঙ্গে রশ্মিকা প্রেমে মজেছেন। সম্প্রতি তাঁদের নাকি একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে। ঘনিষ্ঠদের ধারণা, তাঁরা একে অপরকে ‘ডেট’ করছেন। দিন কয়েক আগেই মুম্বই বিমানবন্দরে তাঁদের একসঙ্গে দেখে পাওয়া গিয়েছিল। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রশ্মিকা ও বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাস। তবে আসলে রশ্মিকা-বিজয়ের সম্পর্কে কোনটা সত্যি, তা কেবল তাঁরাই জানেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments