More
    Homeরাজনৈতিকসরকার বাই দ্য এজেন্সি, অফ দ্য এজেন্সি, ফর দ্য এজেন্সি', কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    সরকার বাই দ্য এজেন্সি, অফ দ্য এজেন্সি, ফর দ্য এজেন্সি’, কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    Today Kolkata:- এখন সরকার বাই দ্য এজেন্সি, অব দ্য এজেন্সি, ফর দ্য এজেন্সি! জুডিশিয়ারি ডেমোক্রেসিকে প্রটেক্ট করতে পারে। সংবাদমাধ্যমের স্বাধীনতা নেই৷” কেন হবে এই সব জিনিস? বিরোধীদের তীব্র আক্রমণ শানিয়ে এই প্রশ্নই তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পাশাপাশি গণতান্ত্রিকভাবে লড়াইয়ের আহ্বান জানিয়েছেন তিনি।

    জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে বিধানসভায় তাঁর ঘরে গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিধায়ক মনোজ টিগ্গা, অগ্নিমিত্রা পালরা। সেখান থেকে বেরিয়ে শুভেন্দু অধিকারী জানান, ‘সৌজন্যমূলক সাক্ষাৎ হয়েছে।’ যদিও এই সাক্ষাতের ঠিক আগেই সংবিধান দিবসের অনুষ্ঠানে একপ্রকার আক্ষেপের সুরে মুখ্যমন্ত্রী নাম না করে শুভেন্দু অধিকারীর উদ্দেশ্য বলেন, “যাঁকে ভাইয়ের মতো স্নেহ করতাম। তিনি বললেন সরকার অব দ্য পার্টি, বাই দ্য পার্টি, ফর দ্য পার্টি হয়ে গেছে।”

    মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করে এও বলেন, “দুয়ারে সরকার কর্মসূচিতে শুধু মানুষকে দেখা হয়। কে বিজেপি, কে অন্য দল করেন, এসব দেখা হয় না। একটা দুটো ঘটনা আমাদেরও খারাপ লাগে। কেন বাংলার উন্নয়নের কথা বলবেন না? ভাঙণ নিয়ে কেন বলবেন না। স্পিকারকে বলব সব দল থেকে বিধায়ক নিয়ে দিল্লিতে পাঠানোর ব্যবস্থা করতে। সব মন্ত্রীর সঙ্গে ওঁরা দেখা করুক। সম্ভবত হলে প্রধানমন্ত্রীর সঙ্গে যেন দেখা করেন।

    সরকার বাই দ্য এজেন্সি, অফ দ্য এজেন্সি, ফর দ্য এজেন্সি’, কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    “তৃণমূলের লোগো প্রত্যাহার করতে বললে রসগোল্লা খাওয়াব না” – নাম না করে বিচারপতি গঙ্গোপাধ্যায়কে হুঁশিয়ারি কুণালের।

    বিধাননগরের মেম্বার ইন কাউন্সিলের নামে আপত্তিকর মন্তব্য , শুভেন্দুকে সমন বিধাননগর আদালতের।

    MORE NEWS – ভাই বলে ডাকলেন মুখ্যমন্ত্রী , বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে শুভেন্দু অধিকারী , বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য।

    সাম্প্রতিককালে বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য। বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী!  শুক্রবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর ডাক পেয়ে তাঁর ঘরে যান শুভেন্দু। সঙ্গে ছিলেন পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গা, বিধায়ক অগ্নিমিত্রা পল,অশোক লাহিড়ি। মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে  সামান্য আলোচনার পরই বেরিয়ে আসেন তাঁরা। সাক্ষাতের পর মমতা বলেন, ‘‘শুভেন্দুকে চা খেতে ডেকেছিলাম।’’ সেই ডাকে সাড়া দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। সেই প্রসঙ্গে শুভেন্দু জানিয়ে দেন, এটা ছিল ‘সৌজন্য সাক্ষাৎ’। শুক্রবার ‘সংবিধান দিবস’ পালিত হচ্ছে বিধানসভা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments