More
    Homeরাজনৈতিকপ্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়ব! মমতাকে চ্যালেঞ্জ রণংদেহি শুভেন্দুর।

    প্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়ব! মমতাকে চ্যালেঞ্জ রণংদেহি শুভেন্দুর।

    Today Kolkata:- ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়ব’। মুখ্যমন্ত্রীকে উৎখাতের ডাক দিয়ে এমনটাই হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবারই মমতা বন্দ্যোপাধ্যারের সৌজন্যের ডাকে সাড়া দিয়ে সাক্ষাৎ করে এসেছেন শুভেন্দু অধিকারী। সৌজন্য ও শালীনতা রক্ষা করেছেন, তা বলে রাজনৈতিকভাবে তাঁকে রেয়াত করছেন না শুভেন্দু। মুখ্যমন্ত্রীর তাঁকে ভাই বলে সম্বোধনের পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের মমতাকে তীব্র আক্রমণ করলেন শুভেন্দু৷ মমতাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করার চ্যালেঞ্জ ছুড়ে দেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু। প্রসঙ্গত, শুক্রবার মমতাকে শুভেন্দু প্রণাম করেছেন বলেও গুঞ্জন ছড়িয়েছিল। সেই খবর প্রকাশিতও হয়েছিল বেশকিছু সংবাদমাধ্যমে।

    প্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়ব! মমতাকে চ্যালেঞ্জ রণংদেহি শুভেন্দুর

    প্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়ব! মমতাকে চ্যালেঞ্জ রণংদেহি শুভেন্দুর

    শনিবার মতুয়া-গড় ঠাকুরনগরের একটি পার্টি সমাবেশে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী চ্যালেঞ্জের সুরে বলেন, “প্রমাণ করুন, প্রণাম করেছি।” তাঁর দাবি, এই বিষয়টি সংবাদমাধ্যম তৈরি করছে। বিরোধী দলনেতার দাবি, “উনি কিছুদিন আগে বলেছিলেন, বাংলার টাকা আটকাতে বিরোধী দলনেতা চিঠি দেন। কাল সেই কথা গিলেছেন (মুখ্যমন্ত্রী)। স্নেহের ভাই বলে উল্লেখ করেছেন। আসলে মুখ্যমন্ত্রী বিরোধীদের কাছে আত্মসমর্পণ করেছেন।” এরপরই তিনি বলেন,”মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে হারিয়েছি। এবার গণতান্ত্রিকভাবে হারিয়ে তাঁকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব। ঠাকুরবাড়িতে দাঁড়িয়ে আমি একথা বলে গেলাম। আমাদের লক্ষ্য রাজ্যের মাটিতে ডাবল ইঞ্জিন সরকার প্রতিষ্ঠা করা।”

    প্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়ব! মমতাকে চ্যালেঞ্জ রণংদেহি শুভেন্দুর।

    ভাই বলে ডাকলেন মুখ্যমন্ত্রী , বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে শুভেন্দু অধিকারী , বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য।

    “তৃণমূলের লোগো প্রত্যাহার করতে বললে রসগোল্লা খাওয়াব না” – নাম না করে বিচারপতি গঙ্গোপাধ্যায়কে হুঁশিয়ারি কুণালের।

    বিশ্বকাপের মাঝেই কাতার সফরে উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়, উপস্থিত থাকবেন উদ্বোধনী অনুষ্ঠানে।

    Cattle Trafficking Case সংশোধনাগারেই ফের অসুস্থ অনুব্রত, নিয়ে যাওয়া হল হাসপাতাল।

    MORE NEWS – সরকার বাই দ্য এজেন্সি, অফ দ্য এজেন্সি, ফর দ্য এজেন্সি’, কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    এখন সরকার বাই দ্য এজেন্সি, অব দ্য এজেন্সি, ফর দ্য এজেন্সি! জুডিশিয়ারি ডেমোক্রেসিকে প্রটেক্ট করতে পারে। সংবাদমাধ্যমের স্বাধীনতা নেই৷” কেন হবে এই সব জিনিস? বিরোধীদের তীব্র আক্রমণ শানিয়ে এই প্রশ্নই তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পাশাপাশি গণতান্ত্রিকভাবে লড়াইয়ের আহ্বান জানিয়েছেন তিনি। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে বিধানসভায় তাঁর ঘরে গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিধায়ক মনোজ টিগ্গা, অগ্নিমিত্রা পালরা। সেখান থেকে বেরিয়ে শুভেন্দু অধিকারী জানান, ‘সৌজন্যমূলক সাক্ষাৎ হয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments