More
    Homeরাজনৈতিকশুভেন্দুর বাড়িতে চায়ের আমন্ত্রণ পেলেন অভিষেক! শান্তিকুঞ্জে 'চায়ে পে চর্চা’?

    শুভেন্দুর বাড়িতে চায়ের আমন্ত্রণ পেলেন অভিষেক! শান্তিকুঞ্জে ‘চায়ে পে চর্চা’?

    Today Kolkata:- কাঁথির শান্তিকুঞ্জে চায়ের আমন্ত্রণ পেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়! তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সাংসদ দিব্যেন্দু অধিকারী। তিনি খাতায় কলমে তৃণমূল সাংসদ বটে। কিন্তু তাঁর সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই। বরং দিব্যেন্দুর সঙ্গে বিজেপির যোগাযোগই বেশি।
    উল্লেখ্য, শুক্রবারই বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যারের সৌজন্যের ডাকে সাড়া দিয়ে সাক্ষাৎ করে এসেছেন শুভেন্দু অধিকারী। এই ‘সৌজন্য সাক্ষাৎ’ নিয়ে রাজ্য রাজনীতিতে ইতিমধ্যেই চর্চা তুঙ্গে। এই সাক্ষাতের ২৪ ঘণ্টা পার হতে না হতেই এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চায়ের আমন্ত্রণ জানিয়ে রাখল অধিকারী পরিবার! শোনা যাচ্ছে, শিশির-শুভেন্দুর বাড়িতে ‘চায়ে পে চর্চা’ করতে আসতে পারেন খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়!

    জানা গিয়েছে, ৩ ডিসেম্বর কাঁথিতে জনসভা করার কথা রয়েছে অভিষেকের। সভাস্থল থেকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ি ‘শান্তিকুঞ্জ’ মাত্র ২০০ মিটার দূরে। অধিকারী পাড়ায় দাঁড়িয়ে শুভেন্দুকে এর আগে তীব্র আক্রমণ শানিয়েছেন অভিষেক। নন্দীগ্রামের বিধায়ক অবশ্য থেমে থাকননি। সেই অধিকারী বাড়িতেই চায়ের নিমন্ত্রণ পেয়ে যাবেন অভিষেক?দিব্যেন্দুর কথায়, ‘‘আমার বাড়ির দোরগোড়ার সভা করার কথা আছে অভিষেকের। উনি এলে আমি চা খেতে আসতে বলব। এলে আমি খুশিই হব।’ তবে কি ‘চায়ে পে চর্চা’য় জন্ম নেবে নয়া সমীকরণ? তাঁর মন্তব্যের পরই এই প্রশ্ন তুলেছে রাজনৈতিক মহলের একাংশ।এর আগে বৃহস্পতিবার বিধানসভায় মমতা তাঁর ঘরে শুভেন্দুকে চা খেতে বলেছিলেন। যদিও মাত্র কয়েক মিনিটের সৌজন্য সাক্ষাতে শেষ পর্যন্ত আর চা খাওয়া হয়নি বিরোধী দলনেতার। এখন দিব্যেন্দুর আমন্ত্রণে শুভেন্দু-শিশিরদের বাড়িতে শনিবার অভিষেক চায়ের পেয়ালা হাতে তোলেন কি না, এখন সেটাই দেখার অপেক্ষা।

    শুভেন্দুর বাড়িতে চায়ের আমন্ত্রণ পেলেন অভিষেক! শান্তিকুঞ্জে ‘চায়ে পে চর্চা’?

    নীল ও কালো কালির বিভ্রান্তিতে কয়লা পাচার মামলার চার্জশিটের কপি, ফৌজদারি মামলার পথে অভিষেক।

    MORE NEWS – ভাই বলে ডাকলেন মুখ্যমন্ত্রী , বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে শুভেন্দু অধিকারী , বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য।

    সাম্প্রতিককালে বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য। বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী!  শুক্রবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর ডাক পেয়ে তাঁর ঘরে যান শুভেন্দু। সঙ্গে ছিলেন পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গা, বিধায়ক অগ্নিমিত্রা পল, অশোক লাহিড়ি। মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে  সামান্য আলোচনার পরই বেরিয়ে আসেন তাঁরা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments