More
    Homeখবরসিপিএম-কংগ্রেস বিজেপিকে নিয়ে বাড়াবাড়ি করলে ঘরে ঢুকিয়ে দেব, হুঁশিয়ারি মদন মিত্রের

    সিপিএম-কংগ্রেস বিজেপিকে নিয়ে বাড়াবাড়ি করলে ঘরে ঢুকিয়ে দেব, হুঁশিয়ারি মদন মিত্রের

    Today Kolkata:- সিপিএম-কংগ্রেস বিজেপিকে নিয়ে বাড়াবাড়ি করলে ঘরে ঢুকিয়ে দেব, হুঁশিয়ারি মদন মিত্রের । সিপিএম আবার আস্তিন খোলাচ্ছে। ওদের আস্তিন গুটিয়ে দেব। এদিন বিকেলে রথতলা মোড় থেকে সিপিএম, কংগ্রেস ও বিজেপির অশুভ আঁতাতের বিরুদ্ধে ধিক্কার মিছিলে অংশ নিয়ে এমনভাবেই হুঁশিয়ারি দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনি আরও বলেন, এখানে সিপিএম, কংগ্রেস যদি বিজেপিকে নিয়ে বাড়াবাড়ির চেষ্টা করে তাহলে ওদের ঘরে ঢুকিয়ে দেব।

     

    সাগরদিঘী জয়ের পর বেলঘরিয়া -আড়িয়াদহ অঞ্চলে সিপিএম যে ধরনের আস্ফালন দেখাচ্ছে তা তৃনমূল কর্মীরা বরদাস্ত করবে না। ওদের হুঁশিয়ার করে দিচ্ছি,ওরা যেন সাপের পায়ে না টোকরায়। কামারহাটির বিধায়কের আরও সংযোজন, সাগরদিঘীতে সিপিএম ও কংগ্রেস নির্লজ্জ ভাবে কালো কাপড়ের তলায় হাত মিলিয়ে বিজেপির সমর্থন নিয়ে জোট করেছে। তাছাড়াও ওখানে সংখ্যালঘুদের কাছে গিয়ে বলেছে এর পিছনে বিজেপি নেই। তোমরা কংগ্রেস প্রার্থীকে ভোট দাও। আশ্চর্যজনক ভাবে ওরা বুঝতেই পারল না ঝুলিকা পিছে কেয়া হ্যায়।

     

    আসলে ওটা বিজেপির কাল কেউটে। এদিন কামারহাটির বিধায়কের আরও দাবি,সাগরদিঘী উপনির্বাচনে কংগ্রেস-সিপিএমের জোট ছিল না। ওখানকার উপনির্বাচনের জোটে মুল ষড়যন্ত্রী বিজেপি। তাই কংগ্রেস ও সিপিএম ওখানে ভাওতা দিয়ে সংখ্যালঘুদের সঙ্গে চরম প্রতারনা করেছে। এদিনের ধিক্কার মিছিলে বিধায়ক মদন মিত্র ছাড়াও পা মেলান দমদমের সাংসদ সৌগত রায়,কামারহাটির বিধায়ক গোপাল সাহা সহ অন্যান্য তৃনমূল নেতৃবৃন্দ।

    আরও পড়ুন – শিক্ষক নিয়োগ দুর্নীতিতে টলি-যোগ ? ইডি-র নজরে টলিউডের আরও পাঁচ অভিনেতা অভিনেত্রী

    উল্লেখ্য, সিপিএম আবার আস্তিন খোলাচ্ছে। ওদের আস্তিন গুটিয়ে দেব। এদিন বিকেলে রথতলা মোড় থেকে সিপিএম, কংগ্রেস ও বিজেপির অশুভ আঁতাতের বিরুদ্ধে ধিক্কার মিছিলে অংশ নিয়ে এমনভাবেই হুঁশিয়ারি দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনি আরও বলেন, এখানে সিপিএম, কংগ্রেস যদি বিজেপিকে নিয়ে বাড়াবাড়ির চেষ্টা করে তাহলে ওদের ঘরে ঢুকিয়ে দেব।

     

    সাগরদিঘী জয়ের পর বেলঘরিয়া -আড়িয়াদহ অঞ্চলে সিপিএম যে ধরনের আস্ফালন দেখাচ্ছে তা তৃনমূল কর্মীরা বরদাস্ত করবে না। ওদের হুঁশিয়ার করে দিচ্ছি,ওরা যেন সাপের পায়ে না টোকরায়। কামারহাটির বিধায়কের আরও সংযোজন, সাগরদিঘীতে সিপিএম ও কংগ্রেস নির্লজ্জ ভাবে কালো কাপড়ের তলায় হাত মিলিয়ে বিজেপির সমর্থন নিয়ে জোট করেছে। তাছাড়াও ওখানে সংখ্যালঘুদের কাছে গিয়ে বলেছে এর পিছনে বিজেপি নেই। তোমরা কংগ্রেস প্রার্থীকে ভোট দাও। আশ্চর্যজনক ভাবে ওরা বুঝতেই পারল না ঝুলিকা পিছে কেয়া হ্যায়। বাড়াবাড়ি করলে

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments