More
    Homeবিনোদনসুখবর! এখনই শেষ হচ্ছে না 'মিঠাই', উপরন্তু গল্পে আছে নতুন সারপ্রাইজ, ইঙ্গিত...

    সুখবর! এখনই শেষ হচ্ছে না ‘মিঠাই’, উপরন্তু গল্পে আছে নতুন সারপ্রাইজ, ইঙ্গিত দিলেন নির্মাতারা 

     

    বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। দু’বছর পার হয়ে গেলেও দর্শকদের মনে নিজের জায়গা ধরে রাখতে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছে ‘মিঠাই’। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের।

     

    এরই মাঝে একাধিবার সামনে এসেছে দুঃসংবাদ। টেলিপাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে, শীঘ্রই শেষ হবে উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নি। তবে মিঠাই-প্রেমীদের জন্য এবার রয়েছে সুখবর। এখনই শেষ হচ্ছে না এই ধারাবাহিক।

     

    সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। আসছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক। কিছুদিন আগে শোনা গিয়েছিল শেষ হবে ‘মিঠাই’। কিন্তু পরে জানা যায়, সেটা শুধু মাত্রই রটনা। ফের শুরু নয়া জল্পনা। মিঠির ট্র্যাক চলতে- চলতেই নাকি শেষ হয়ে যাবে ‘মিঠাই’। যা শুনে, ধারাবাহিকের ফ্যান ক্লাবগুলিতে মন খারাপের আবহ।

     

    টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নতুন গসিপ। বেশকিছু ফেসবুক গ্রুপে তো এমনটাও ছড়িয়ে পড়েছে ২৩শে এপ্রিলই নাকি শেষবার পর্দায় দেখা যাবে মিঠাই। দেখতে দেখতে দু-বছর দু-মাসের সফর পার করেছে সৌমিতৃষা কুণ্ডু-আদৃত রায়ের ‘মিঠাই’। এত লম্বা সময় পরেও জনপ্রিয়তার কমতি নেই। এমনকি টিআরপির দৌড়ে তৃণা-কৌশিক-ইন্দ্রাশিসের ‘বালিঝড়’কে হেলায় হারাচ্ছে মিঠাইরানি।

     

    আবার এরমধ্যেই নতুন ধারাবাহিক ‘ফুলকি’র বিজ্ঞাপন দেখা গেছে জি বাংলার পর্দায়। যদিও নতুন এই ধারাবাহিকের সম্প্রচারের সময় এখনও জানা যায়নি, তবে, টানা দু-বছর চলা ‘মিঠাই’কে সরিয়েই সেই স্লটে আসতে পারে ফুলকি এমনই মনে করা হচ্ছে। প্রসঙ্গত, এই মুহূর্তে চলা সবচেয়ে পুরনো ধারাবাহিক ‘মিঠাই’।

     

    তবে এখনও যে মিঠাইকে দেখার আশা একেবারে শেষ দর্শকদের তাক কিন্তু নয়। বর্তমানে ‘মিঠাই’ ছাড়াও এই মুহূর্তে আরো অনেক ধারাবাহিক রয়েছে যা এই চ্যানেলে সম্প্রচারিত হয়। তার মধ্যে রয়েছে ‘খেলনাবাড়ি’ ও ‘নিম ফুলের মধু’।

     

    শোনা যাচ্ছে যদি কিছুদিনের মধ্যে এই দুই ধারাবাহিকের জনপ্রিয়তা ভীষণভাবে পড়ে যায় তাহলে হয়তো এই দুই ধারাবাহিকের কোন একটি বন্ধ করে তার জায়গায় ফুলকি আসতে পারে। কিন্তু তার সম্ভাবনা একদমই নেই বললেই চলে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments