More
    Homeখবরস্কুল থেকে বাড়ি নিয়ে যেতে এসে পথদুর্ঘটনায় মৃত মায়ের, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে...

    স্কুল থেকে বাড়ি নিয়ে যেতে এসে পথদুর্ঘটনায় মৃত মায়ের, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ছাত্র

    Today Kolkata :- ছেলেকে স্কুল থেকে বাড়ি নিয়ে যাওয়ার সময় ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে মা ও ছেলে। ঘটনাস্থলেই মৃত্যু মায়ের। আশঙ্কাজনক অবস্থায় তৃতীয় শ্রেণীর ছাত্র কে কল্যাণী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার বাইপাস 34 নম্বর জাতীয় সড়কে ।  জানা যায় শান্তিপুর থানার বড় জিয়াকুর এলাকার বাসিন্দা দিপজয় সরকার নামে ওই ছাত্র শান্তিপুর বাইপাস এর একটি বেসরকারি স্কুলে তৃতীয় শ্রেণীতে পড়ে । তার মা বুধবার তাকে স্কুল থেকে নিয়ে যাওয়ার সময় ওই স্কুলের ঢিলছোড়া দূরত্বে 34 নম্বর জাতীয় সড়কের উপরে পিছন থেকে একটি গাড়ি এসে সজোরে তাদের ধাক্কা মারে। ছিটকে পড়ে যায় ওই ছাত্র এবং তার মা। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাবিত্রী সরকার (আনুমানিক 40) নামে ওই গৃহবধূর।

    স্থানীয়রা তড়িঘড়ি উদ্ধার করে দু’জনকেই শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা ওই গৃহবধূকে মৃত বলে ঘোষণা করে। পাশাপাশি ওই ছাত্রের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কল্যাণী জহরলাল নেহরু হাসপাতালে স্থানান্তরিত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার। কি কারনে এমন ঘটনা তার তদন্ত শুরু করেছে পুলিশ।

    স্কুল থেকে বাড়ি নিয়ে যেতে এসে পথদুর্ঘটনায় মৃত মায়ের, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ছাত্র ।

    MORE NEWS – ফের বোমাবাজিতে অগ্নিগর্ভ জলঙ্গি

    Today Kolkata :- ফের-বোমাবাজিতে মুর্শিদাবাদ জেলার ডোমকল মহাকুমা জলঙ্গী থানার খয়রামারি এলাকায় তৃণমূল কংগ্রেসের একটি সভায় পঞ্চায়েত প্রধান এবং অঞ্চল সভাপতির বিচোসাকে কেন্দ্র করে বোমাবাজিতে অগ্নিগর্ভ হয়ে উঠল জলঙ্গীর খয়রামারি এলাকা । প্রসঙ্গত বুধবারের দিন দুফুর 2 টো নাগাদ জলঙ্গি থানা খয়রামারি এলাকায় তৃণমূল কংগ্রেসের একটি সভার আয়োজন করা হয়েছিল।  উক্ত সভায় তৃণমূল কংগ্রেসের এলাকার অঞ্চল সভাপতি নাসিরউদ্দীন বিশ্বাসের সঙ্গে খয়রামারি পঞ্চায়েতের প্রধান হাসিনা বানুর বাকবিতন্ডা তৈরি হয় কোন কারণবশত আর সেই বাকবিতণ্ডাকে কেন্দ্র করে পঞ্চায়েত অফিসের সামনে পরপর দুটি তাজা বোমা ছোড়া হয়েছে বলে অভিযোগ খয়রামারি পঞ্চায়েত প্রধান হাসিনা বানুর এলাকার অঞ্চল সভাপতি নাসির উদ্দীন বিশ্বাস এবং তার অনুগামীদের বিরুদ্ধে, বোমাবাজির ঘটনার পর খয়রামারি পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য আলতাফুর রহমানকে অপহরণের অভিযোগ ওঠে খয়রামারি অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি নাসির উদ্দিন বিশ্বাস এবং তার অনুগামীদের বিরুদ্ধে । CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments