More
    Homeজাতীয়স্ত্রী-মেয়েকে নিয়ে মায়ের শেষকৃত্যে অক্ষয় কুমার, শোকে ভেঙে পড়ে আবেগঘন পোস্ট অভিনেতার

    স্ত্রী-মেয়েকে নিয়ে মায়ের শেষকৃত্যে অক্ষয় কুমার, শোকে ভেঙে পড়ে আবেগঘন পোস্ট অভিনেতার

    বুধবার সকালে মারা যান অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। দীর্ঘদিন অসুস্থ থাকার পর না ফেরার দেশে চলে যান তিনি। টুইটে মায়ের মৃত্যুর খবর সকলকে জানিয়েছেন অভিনেতা।

    স্ত্রী-মেয়েকে নিয়ে মায়ের শেষকৃত্যে অক্ষয় কুমার, শোকে ভেঙে পড়ে আবেগঘন পোস্ট অভিনেতার

    Read More-বিধ্বংসী ভূমিকম্পে কেঁপে উঠল মেক্সিকো, রিখটার স্কেলে মাত্রা ৭

    লিখেছেন, ‘অত্যন্ত ব্যথিত মনে জানাচ্ছি, আমার মা শ্রীমতি অরুণ ভাটিয়া ইহলোক ত্যাগ করেছেন। পরপারে আমার বাবার সঙ্গে ফের মিলিত হয়েছেন। তিনি আমার সবকিছু ছিলেন। আজ অনেক ব্যথা অনুভব করছি। আপনাদের প্রার্থনা আমার পরিবারকে এই কঠিন মুহূর্ত পেরতে সাহায্য করবে, ওম শান্তি!’

    She was my core. And today I feel an unbearable pain at the very core of my existence. My maa Smt Aruna Bhatia peacefully left this world today morning and got reunited with my dad in the other world. I respect your prayers as I and my family go through this period. Om Shanti 

    Read More-বিশ্বভারতীর ৩ পড়ুয়ার বহিষ্কারের সিদ্ধান্তে অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি হাইকোর্টের

    বুধবার বৃষ্টি মাথায় করে অভিনেতার মায়ের শেষকৃত্যে হাজির হতে দেখা যায় গোটা পরিবার টুইঙ্কেল খান্না এবং তাঁদের খুদে মেয়ে নিতারাকে।অক্ষয় কুমারের মায়ের শেষকৃত্যে হাজির হয়েছেন বলিউডের একাধিক তারকা। অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেওয়া বলিউড ব্যক্তিত্বদের মধ্যে ছিলেন পরিচালক রোহিত শেট্টি, অভিনেতা রিতেশ দেশমুখ এবং প্রযোজক রমেশ তৌরানি।

    শ্মশানে সাজিদ খান। অভিনেতার মায়র মৃত্যুতে অজয় দেবগণ, দিয়া মির্জা, নিমরত কৌর, পূজা ভাট, হংসাল মেহতা এবং অন্যান্যরা শোকপ্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে।

    প্রসঙ্গত, খিলাড়ি কুমারের এক ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা গিয়েছে, ‘অভিনেতা বরাবরই মা অরুণা ভাটিয়া ভীষণ কাছের। মাকে যেন সর্বদাই চোখে হারান তিনি। তাই মায়ের শারীরিক অসুস্থতার কথা শুনে দূরে থাকতে পারেননি আর। তড়িঘড়ি সিদ্ধান্ত নেন মুম্বইয়ে ফিরে আসার।’তবে তিনি দেশে ফিরলেও তাঁর জন্য ‘সিন্ড্রেলা’র শুটিং যাতে বন্ধ না থাকে সেদিকেও কড়া নজর অক্ষয়ের। প্রযোজকদের কাছে আর্জি জানিয়েছেন, তাঁকে ছাড়া যেসব দৃশ্যের শুট করা সম্ভব, সেগুলো যেন হয়ে যায়। পরে তিনি যোগ দিয়ে নিজের অংশের শুটিং করে নেবেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments