More
    Homeখবরস্পোর্টস একাডেমির উদ্বোধনে জাতীয় ফুটবলার রহিম নবী

    স্পোর্টস একাডেমির উদ্বোধনে জাতীয় ফুটবলার রহিম নবী

    Today Kolkata:- স্পোর্টস একাডেমির উদ্বোধনে জাতীয় ফুটবলার রহিম নবী।  শনিবার,অ্যাকাডেমির যাত্রা শুরু হয়েছে।সেই উপলক্ষ্যে ক্রিস্টাল স্পোর্টস একাডেমির পথ চলায় পা মেলালেন জাতীয় দলের বিশিষ্ট ফুটবলার রহিম নবী ও বিকাশ পাজি। উপস্থিত ছিলেন ক্রিস্টাল মডেস স্কুলের প্রিন্সিপ্যাল অরুন সোম, শৌভিক রায় চৌধুরী, জয়ন্ত সাহা প্রমুখ। জানা গিয়েছে,মেমারি ক্রিস্টাল মডেল স্কুলের মাঠে এলাকার খেলাধুলার মান উন্নয়নে নতুন ভাবনার বাস্তবায়ন। মেমারি এলাকায় খেলাধুলায় নতুন সংযোজন।

     

    প্রতিভাদের খুঁজে বের করে অঙ্কুর পর্যায় থেকে তাদের তুলে আনার কাজে পথ চলা শুরু করেছে উই কেয়ার ট্রাস্ট’-এর অধীনস্থ ক্রিস্টাল স্পোর্টস একাডেমি ।মেমারি ক্রিস্টাল মডেল স্কুলের মাঠে ক্রিস্টাল স্পোর্টস একাডেমিতে ৫ বছর থেকে ২৩ বছর বয়সের ছেলে মেয়েদের আধুনিক প্রশিক্ষনের ব্যবস্থা থাকছে ফুটবল, ক্রিকেট ও ভলিবল ।

    আরও পড়ুন – Panchayet Election পঞ্চায়েত নির্বাচনের আগে নিজের টাকায় ১২ হাজার কিলোমিটার গ্রামীণ রাস্তার নির্মাণ ও সংস্কার রাজ্যের।

    এই তিন অ্যাকাডেমিতে সপ্তাহে প্রতি দিন কলকাতা ও শহরতলী থেকে বিশেষজ্ঞ কোচেরা আসবেন এখানে। দীর্ঘ কয়েক মাস ধরে পরিচর্যার ফলে নতুন রূপ পেয়েছে মেমারি ক্রিস্টাল মডেল স্কুলের মাঠ। এই তিন অ্যাকাডেমির যাত্রা শুরু হয় শনিবার ১১ মার্চ । ক্রিস্টাল স্পোর্টস একাডেমির পথ চলায় পা মেলালেন জাতীয় দলের বিশিষ্ট ফুটবলার রহিম নবী ও বিকাশ পাজি। রহিম নবী উদ্যোক্তাদের প্রশংসা করে বলেন, এখনকার সময়ে ছেলেমেয়েরা ফুটবল, ব্যাট, সাইকেল এই সব চায় না ওদের চাই মোবাইল।

     

    এর জন্য অভিভাবকদেরই এগিয়ে আসতে হবে। বাচ্চাদের মাঠমুখী করতে হবে। প্রথাগত শিক্ষার সাথে সাথে খেলাধূলোটাও প্রয়োজন। ৮ জন কোচ বা প্রশিক্ষক নিয়োগ করা হয়েছে এই অ্যাকাডেমিতে।প্রথম দফায় মোট ১৩০ জন নানা বয়সের ছেলেমেয়েদের নিয়ে শুরু হবে এই অ্যাকাডেমি। খুব সামান্য ব্যায়ে খেলার পোশাক, বল ও বুট সহ বিভিন্ন অত্যাধুনিক ক্রীড়া সরঞ্জাম থেকে প্রশিক্ষণের সব ব্যবস্থাও থাকছে এখানে।  নতুন প্রজন্মকে সঠিক পথ দেখানোর দারুণ সুযোগ করে দেবার এক অনন্য নজির সৃষ্টি করতে চলেছে ক্রিস্টাল স্পোর্টস একাডেমি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments