More
    Homeখবরআসতে দেরি, শিক্ষকদেরকে বিদ্যালয়ে ঢুকতে বাধা

    আসতে দেরি, শিক্ষকদেরকে বিদ্যালয়ে ঢুকতে বাধা

    Today Kolkata:-  আসতে দেরি, শিক্ষকদেরকে বিদ্যালয়ে ঢুকতে বাধা । নদীয়ার কৃষ্ণগঞ্জ এর মাজদিয়া রেলবাজার হাই স্কুলে গতকাল ধর্মঘটের প্রভাব পড়েছিল মারাত্মকভাবে । বিদ্যালয়ে একজন শিক্ষক শিক্ষিকা আসেননি । আসেননি কোন ছাত্র-ছাত্রী । ফলে স্কুল সম্পূর্ণরূপে বন্ধ ছিল ।এদিন বিদ্যালয়ের স্কুলের শিক্ষক শিক্ষিকারা আসেন অন্যদিনের মতোই । ট্রেন দেরি থাকার জন্য কিছু শিক্ষক শিক্ষিকা কিছু সময় দেরিতে পৌঁছান স্কুলের সামনে ।
    এর প্রতিবাদে তৃণমূলের কিছু লোকজন বিদ্যালয়ে দেরিতে আসার কারণে শিক্ষক-শিক্ষিকাদের ঢুকতে দেননি । যদিও প্রধান শিক্ষক বলেছেন যারা ঢুকতে দেননি তারা ভুল করে ঢুকতে দেননি । কারণ তারা নিয়ম জানেন না । বিদ্যালয়ের নিয়ম মাফিক শিক্ষার আসলেও তাদেরকে ঢুকতে দেওয়া হয়নি । বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্ষেপ করে বলেন, দুজন শিক্ষককে বিদ্যালয়ের কাজে পাঠানো হয়েছিল তাদেরকেও ঢুকতে দেওয়া হয়নি ।
    এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলও ছড়িয়েছে । শিক্ষক মহলে দাবী গতকাল তবিদ্যালয়ে না আসার জন্যই আজ তৃণমূলের কিছু লোকজন এই ধরনের কাজ করেছেন । স্কুলে ঢুকতে না দেয়ার জন্যই অনেক শিক্ষক-শিক্ষিকারা বাড়ি ফিরে যান । যদিও তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা দেরিতে আসেন সেই জন্যই তারা এই কাজ করেছেন । বিদ্যালয় ছাত্রছাত্রীরা দেরি করে আসলে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ঢুকতে দেয় না । তাই তারা সিদ্ধান্ত নিয়েছেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা আসলেও তাদের তারা ঢুকতে দেবেন না ।
    উল্লেখ্য,  নদীয়ার কৃষ্ণগঞ্জ এর মাজদিয়া রেলবাজার হাই স্কুলে গতকাল ধর্মঘটের প্রভাব পড়েছিল মারাত্মকভাবে । বিদ্যালয়ে একজন শিক্ষক শিক্ষিকা আসেননি । আসেননি কোন ছাত্র-ছাত্রী । ফলে স্কুল সম্পূর্ণরূপে বন্ধ ছিল ।এদিন বিদ্যালয়ের স্কুলের শিক্ষক শিক্ষিকারা আসেন অন্যদিনের মতোই । ট্রেন দেরি থাকার জন্য কিছু শিক্ষক শিক্ষিকা কিছু সময় দেরিতে পৌঁছান স্কুলের সামনে । এর প্রতিবাদে তৃণমূলের কিছু লোকজন বিদ্যালয়ে দেরিতে আসার কারণে শিক্ষক-শিক্ষিকাদের ঢুকতে দেননি ।
    যদিও প্রধান শিক্ষক বলেছেন যারা ঢুকতে দেননি তারা ভুল করে ঢুকতে দেননি । কারণ তারা নিয়ম জানেন না । বিদ্যালয়ের নিয়ম মাফিক শিক্ষার আসলেও তাদেরকে ঢুকতে দেওয়া হয়নি । বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্ষেপ করে বলেন, দুজন শিক্ষককে বিদ্যালয়ের কাজে পাঠানো হয়েছিল তাদেরকেও ঢুকতে দেওয়া হয়নি । এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলও ছড়িয়েছে ।  আসতে দেরি
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments