More
    Homeজাতীয়স্বাধীনতা দিবসের আগে গুলির লড়াইয়ে রক্তাক্ত উপত্যকা, খতম এক জঙ্গি

    স্বাধীনতা দিবসের আগে গুলির লড়াইয়ে রক্তাক্ত উপত্যকা, খতম এক জঙ্গি

    স্বাধীনতা দিবসের(independence day) প্রাক্কালে ফের একবার গুলির লড়াইয়ে রক্তাক্ত হয়ে উঠল উপত্যকা। বৃহস্পতিবার বিএসএফের(BSF) কনভয় লক্ষ্য করে জঙ্গি হামলার ঘটনার পর এবার পাল্টা হামলা চালালো সেনা। রাতভর গুলির লড়াইয়ে খতম হলো এক লস্কর জঙ্গি(terrorist)। মৃত জঙ্গির কাছ থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র। ওই এলাকায় আরও একাধিক জঙ্গি লুকিয়ে রয়েছে বলে জানতে পেরেছেন নিরাপত্তা বাহিনী। চলছে তল্লাশি অভিযান।

    স্বাধীনতা দিবসের আগে গুলির লড়াইয়ে রক্তাক্ত উপত্যকা, খতম এক জঙ্গি

    Read More-রিলায়্যান্স জিও ইনফোকম-কে ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম বিক্রি করল ভারতী এয়ারটেল

    জানা গিয়েছে, দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলার মালিপুরা কানাজিগুডা এলাকার কাছেই BSF-এর কনভয় লক্ষ্য করে বৃহস্পতিবার হামলা চালিয়েছিল জঙ্গিরা। এরপরই গোটা এলাকা ঘিরে ফেলে জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে বাহিনী। সেনা উপস্থিতি টের পেয়ে বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। দীর্ঘক্ষণ দু’পক্ষের গুলির লড়াই চলার পর এক লস্কর জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আরও দুই জঙ্গি আটকে রয়েছে ওই এলাকায়। তাদের খোঁজে চলছে অভিযান।

    Read More-মদন তামাং খুনের মামলায় এবার নয়া মোড়, ‘তথ্যপ্রমাণ’ হাতে গুরুংয়ের বিরুদ্ধে আদালতে সিবিআই

    উল্লেখ্য, স্বাধীনতা দিবসের আগেই উপত্যকায় বড়সড় জঙ্গি হামলার ঘটনা ঘটতে পারে বলে আগেই সতর্ক বার্তা দিয়েছে গোয়েন্দা বিভাগ। সতর্কবার্তা কে গুরুত্ব দিয়ে ইতিমধ্যেই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা জম্মু কাশ্মীর। উপত্যাকার রাস্তায় রাস্তায় চলছে নাকা চেকিং। এরই মাঝে জঙ্গিদের বিরুদ্ধে অভিযানে বড় সাফল্য পেল সেনাবাহিনী।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments