Sunday, December 4, 2022
Homeঅনান্যDurga Puja Special Local Train শিয়ালদা- হাওড়া শাখায় আরও ৫টি লোকাল ট্রেন।

Durga Puja Special Local Train শিয়ালদা- হাওড়া শাখায় আরও ৫টি লোকাল ট্রেন।

Today Kolkata:- Durga Puja Special Local Train পুজোর সময় যাত্রীদের ভিড় সামলাতে অতিরিক্ত ট্রেন চালানোর ঘোষণা আগেই করেছে পূর্ব রেল। এবার আরও একটি সুখবর। তবে এই উপহার শুধু পুজোর দিনগুলির জন্য নয়। যাত্রীদের সুবিধার জন্য শিয়ালদা এবং হাওড়া শাখায় আরও ৫টি রেল চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল। এছাড়া এক্সপ্রেস ও মেল ট্রেনগুলির গতি বাড়িয়ে গন্তব্যে পৌঁছনোর সময় আরও কমতে চলেছে। প্রায় একশো মেল এবং এক্সপ্রেস ট্রেনের গতি বাড়ানো হবে। তাতে সময় কমবে প্রায় ৫ মিনিট থেকে ২ ঘণ্টা পর্যন্ত। এর পাশাপাশি দেওঘর- সুলতানগঞ্জ রুটে চলাচলকারি কয়েকটি লোকাল ট্রেনের বগি বাড়ানো হবে। রেল কর্তৃপক্ষ জানিয়েছে, ষষ্ঠী থেকেই রানাঘাট-বনগাঁ, রানাঘাট- শান্তিপুর, কৃষ্ণনগর- কাশিমবাজারে ট্রেনগুলি চলবে। কৃষ্ণনগর থেকে ট্রেন ছাড়বে ভোর ৫টা ৪৫ মিনিট এবং ভোর ৬টা ৪৫ মিনিটে।

Metro rail জোকা থেকে তারাতলা আজ থেকেই শুরু হচ্ছে মেট্রোর মহড়া দৌড়।

শান্তিপুর থেকে ট্রেন ছাড়বে ভোর ৬টা ৪৪ মিনিটে। রানাঘাট থেকে রাত ১০টা ১০ মিনিটে ট্রেন ছাড়বে। বনগাঁ থেকে ট্রেন ছাড়বে রাত ১০টা ১০ মিনিটে। জানা গিয়েছে, যে ৩টি লোকাল ট্রেন ফের চালু হচ্ছে সেগুলি হল মধুপুর-গিরিডি, দুর্গাপুর-আসানসোল এবং রানাঘাট-বনগাঁ। করোনা মহামনির কারণে এই ট্রেনগুলো বন্ধ রাখা হয়েছিল। এছাড়া শিয়ালদা এবং বারুইপুরের মধ্যে সপ্তাহে ৬দিন ২টি ট্রেন পরিষেবা চালু হতে চলেছে। এই ট্রেনগুলি হাওড়া- ব্যাণ্ডেল রুটে। রবিবার এই ট্রেনগুলি পরিষেবা দেবে না। তবে এর মাঝে উৎসবের মরশুমের জন্য বাড়ছে টিকিটের দামও। চলতি বছর অক্টোবর থেকে ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত প্ল্যাটফর্ম টিকিটের দাম হচ্ছে দ্বিগুণ। ১০ টাকা থেকে তা বেড়ে হচ্ছে ২০ টাকা।

Durga Puja Special Local Train শিয়ালদা- হাওড়া শাখায় আরও ৫টি লোকাল ট্রেন।

Uttar Pradesh news রোগীর পেট কেটে উদ্ধার ৬৩টি চামচ, তাজ্জব চিকিৎসকরা।

MORE NEWS – বাগুইআটি অপহরণ কাণ্ডের ছায়া বহরমপুরে।

ফোন করে ডেকে অপহরণ। তারপর খুন করা হল এক যুবককে। বৃহস্পতিবার সকালে উদ্ধার হয়েছে যুবকের মৃতদেহ। মৃতের নাম বাপ্পা মন্ডল। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার উত্তরপাড়া এলাকায়। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, উত্তরপাড়ার মোড়ে বাপ্পার বাবা মিলন মন্ডলের একটি বেকারির দোকান রয়েছে। দোকানে বাবার সঙ্গে বাপ্পাও বসত। এদিন সন্ধ্যায় দোকান থেকে বাড়ি চলে আসে সে। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments