Durgapuja 2021: সুখবর! এবার পুজোয় ইকো পার্কের লেকে চালু হচ্ছে ‘ডিনার অ্যাট ক্রুজ’

0

পুজোয় ভোজনরসিকদের জন্যে সুখবর। ইকো পার্কের লেকে চালু করা হল ‘ডিনার অ্যাট ক্রুজ” (Dinner at Cruise)। সপ্তাহে ছয় দিন এই ক্রুজে চেপেই মিলবে নানান স্বাদের খাবার। অবশ্যই তার সাথে মনোরম আবহাওয়ায় ঘুরে বেড়ানোর সুযোগ। স্বল্প খরচেই স্বাদ মিলবে ভেসে বেড়ানোর। আপার ডেকে আসন নিতে চাইলে খরচ পড়বে ১০০ টাকা। লোয়ার ডেকে আসন নিতে চাইলে খরচ পড়বে ৫০ টাকা। তবে খাবারের মূল্য আলাদা। ভেজ ও নন ভেজ খাবার পাওয়া যাবে।

Durgapuja 2021: সুখবর! এবার পুজোয় ইকো পার্কের লেকে চালু হচ্ছে ‘ডিনার অ্যাট ক্রুজ’

Read More-শীঘ্রই গাড়ির হর্নের কর্কশ শব্দের বদলে বাজতে পারে সেতার, বীণা, বাঁশির সুমধুর সুর: নীতিন গডকড়ি

যারা আপার ডেকে থাকবেন তারা পাবেন চাইনিজ, কন্টিনেন্টাল, মঙ্গোলিয়ান,মোগলাই খানার সুযোগ (Dinner at Cruise)। ক্যাফে একান্তের খাবারই পরিবেশন করা হবে। ইতিমধ্যেই এই ক্রুজের উদ্বোধন করেছেন হিডকো চেয়ারম্যান ফিরহাদ হাকিম।

গত সপ্তাহ থেকেই শুরু হয়ে গেছে বুকিং (Dinner at Cruise Booking)। অনলাইনে বুক মাই শো মারফত বুকিং করা যাবে এই ডিনার অ্যাট ক্রুজ। ইকো পার্কের মধ্যে থাকা আইফেল টাওয়ার জেটি থেকে ছাড়বে এই ক্রুজ। ১ ঘন্টা ক্রুজ ভ্রমণ করা যাবে। ক্রুজেই থাকবে ডিনারের ব্যবস্থা। থালির মূল্য হচ্ছে ৬৫০ টাকা করে। একমাত্র সোমবার বন্ধ থাকবে ক্রুজ পরিষেবা। বাকি প্রতিদিন নানা রকম মেনু নিয়েই ডিনার সারা যাবে এই ক্রুজে।

Read More-পুজোর পর স্কুল খোলার প্রস্তুতি, স্কুল ভবন সংস্কারে ১০৯ কোটি অর্থ বরাদ্দ রাজ্যের

ইকোপার্কে এই মুহূর্তে সবচেয়ে বেশি আকর্ষণীয় একটি বিনোদন পার্ক। করোনা পূর্ববর্তী সময়ে প্রতিদিন এখানে যে পরিমাণ ভিড় হত তাতে মনে করা হচ্ছে এখনও মানুষের যাতায়াত বজায় থাকবে। একটা সময় ব্যবস্থা ছিল ক্যাফে একান্তে পৌছতে হলে যাতায়াত করতে হত নৌকাবিহার করে। এবার একেবারে নৌকাতেই সব ব্যবস্থা করে ফেলল ইকোপার্ক কর্তৃপক্ষ। তবে আবহাওয়া খারাপ থাকলে ক্রুজ পরিষেবা বন্ধ থাকবে।

তবে নৈশভোজের (Dinner at Cruise) পাওনা একটাই গোটা ইকো পার্ক ঘুরে দেখা যাবে। পছন্দ মতো স্লট বুক করে ক্রুজ ছাড়ার ১৫ মিনিট আগে পৌছে যেতে হবে।

Previous articleশীঘ্রই গাড়ির হর্নের কর্কশ শব্দের বদলে বাজতে পারে সেতার, বীণা, বাঁশির সুমধুর সুর: নীতিন গডকড়ি
Next articleIPL 2021: আজ আইপিএল-এ মুখোমুখি রাজস্থান রয়্যালস এবং মুম্বই ইন্ডিয়ান্স

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here