গুরুতর অসুস্থ পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়! ভর্তি ICU-তে

0

হাসপাতালে ভরতি করা হল পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে। এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। মন্ত্রীর অ্যাঞ্জিয়োগ্রাফি হতে পারে বলে একটি মহলের তরফে দাবি করা হয়েছে। তবে পরিবারের তরফে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। হাসপাতালের তরফেও কিছু জানানো হয়নি।

পরিবার সূত্রে খবর, পুজোর পর থেকেই মন্ত্রীর শরীর খুব একটা ভালো যাচ্ছে না। সোমবার সকালে বাড়িতেই অসুস্থ বোধ করেন। শারীরিক পরীক্ষার জন্য সকালে তাঁকে এসএসকেএমে ভরতি করা হয়। কিন্তু পরীক্ষার সময় তাঁর শুরু হয় শ্বাসকষ্ট। ঝুঁকি না নিয়ে তড়িঘড়ি তাঁকে কার্ডিয়োলজি বিভাগ থেকে আইসিসিইউতে স্থানান্তর করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। গঠন করা হয়েছে বিশেষজ্ঞ দল।

 

এমনিতেই দীর্ঘদিন ধরেই সিওপিডির রোগী সুব্রত। তার ফলে মাঝেমধ্যেই শ্বাসকষ্টের সমস্যা হয়। হাসপাতালেও ভরতি হতে হয়েছে। সেইসঙ্গে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপেরও সমস্যা আছে। ওষুধও খেতে হয় ৭৬ বছরের মন্ত্রীকে। পরিবার সূত্রে খবর, তারইমধ্যে পুজোর সময় অত্যন্ত ধকল গিয়েছে সুব্রতের উপর দিয়ে। বিশ্রাম নেওয়া কার্যত সুযোগ পাননি। তারপর থেকেই শরীর খারাপ হতে শুরু করে।

উল্লেখ্য, গত মে’তে নারদ মামলায় গ্রেফতারির পরও অসুস্থ হয়ে পড়েছিলেন মন্ত্রী। প্রেসিডেন্সি জেলে শ্বাসকষ্টজনিত সমস্যা হওয়ায় তাঁকে এসএসকেএম ভরতি করা হয়েছিল। ছিলেন উডবার্ন ওয়ার্ডে। পরে কিছুটা সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন।

Previous articleঅবশেষে রাজ্যে খুলছে স্কুল এবং কলেজ , নির্দিষ্ট দিন জানালেন মমতা
Next articleNational Film Awards 2021: দাদাসাহেব ফালকে রজনীকান্ত, সেরা অভিনেতা মনোজ বাজেপেয়ী, ধনুশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here