বেহালার পর্ণশ্রী জোড়া খুনের কিনারা, গ্রেফতার নিহত মহিলার দুই মাসতুতো ভাই

0

বেহালার পর্ণশ্রী জোড়া খুনের কিনারা করল কলকাতা পুলিশ। এই ঘটনায় গ্রেফতার হন সুস্মিতার দুই মাসতুতো ভাই সন্দীপ দাস ও সঞ্জয় দাসকে। ধৃতদের গতকালই গ্রেফতার করে পুলিশ। তাঁদের আজ আলিপুর আদালতে তোলা হয়েছে বলে জানা যাচ্ছে। শুধুমাত্র টাকার লোভ নাকি আরও কিছু বিষয় রয়েছে এই জোড়া খুনের পিছনে? ধৃত দুই মাসতুতো ভাইকে জেরা করে জানতে চাইছে পুলিশ। তাই সোমবার আলিপুর আদালতে ধৃতদের পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার দাবি জানিয়েছে পুলিশ।

বেহালার পর্ণশ্রী জোড়া খুনের কিনারা, গ্রেফতার নিহত মহিলার দুই মাসতুতো ভাই

Read More-শিল্পক্ষেত্রে বিনিয়োগে গতি আনতে ইতিবাচক পদক্ষেপ গ্রহণ নবান্নের, বদল হল ইনসেনটিভ নীতি

কারণ পুলিশের দাবি, মৃত সুস্মিতা মণ্ডলের ঘর থেকে বেশ কিছু জিনিষ, যেমন মোবাইল, চাবির গোছা, পাওয়া যাচ্ছে না। এছাড়াও খুনের ঘটনার পুননির্মাণ করার জন্য সেই ফ্ল্যাটে ধৃতদের নিয়ে যাওয়া হবে। তাই পুলিশি হেফাজতে দুই ধৃতকে দেওয়াটা জরুরি। এছাড়াও বেশ কিছু প্রশ্ন রয়েছে পুলিশের মনে। ধৃত সঞ্জয়ের বাড়িতে দু’দিন আগেই পার্টি করেছে এই ঘটনার জন্য। শুধুই গয়না ও টাকার লোভ নাকি অন্য কোনও কারণ রয়েছে? আর কারা জড়িত থাকতে পারে। সবটাই জিজ্ঞাসাবাদ করতে চাই তদন্তকারী অফিসাররা। ছোটবেলা থেকেই একসঙ্গে বড় হয়েছেন সুস্মিতা ও তাঁর দুই মাসতুতো ভাই। কীভাবে এই ঘটনা ঘটাল তাঁরা? ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছে পরিবারের লোকজন।

Read More-কয়লা পাচার-কাণ্ডে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককে তলব ইডি’র

গত সোমবার ঘটে যাওয়া মা-ছেলের জোড়া খুনের ঘটনায় চাঞ্চল্যকর মোড় গতকাল উঠে আসে। জোড়া খুনের ঘটনায় পুলিশ গ্রেফতার করে দুই ভাইকে। দুইজনই জেরায় পুলিশের কাছে খুনের কথা স্বীকার করে। রবিবার বিকালে কলকাতা পুলিশের জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর সাংবাদিক বৈঠক করে জানান, ধৃত ২ যুবক সম্পর্কে খুন হওয়া সুস্মিতা মণ্ডলের নিজের মাসতুতো ভাই। নেহাত টাকার লোভেই এই খুনের ঘটনা ঘটানো হয়েছে। সোমবারই এই দুইজনকে আদালতে তোলা হবে। ধৃত দুইজন হল সন্দীপ দাস ও সঞ্জয় দাস। দুইজনই মহেশতলার বাসিন্দা।

Read More-এবার ডিজিটাল হেলথ মিশনের অধীনে প্রত্যেক ব্যক্তির জন্য Unique Health Card! বিস্তারিত একনজরে..

 

The Kolkata police has come to the brink of murdering a pornographic couple from Behala. Sushmita's two cousins ​​Sandeep Das and Sanjay Das were arrested in the incident. Police arrested the suspects yesterday. It is learned that they were taken to Alipore court today. Is it just greed for money or something else that is behind this pair of murders? The police wanted to know after interrogating the two arrested cousins. So the police demanded to take them into custody by presenting them in the Alipore court on Monday.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here