Wednesday, June 29, 2022
Homeপশ্চিমবঙ্গমর্মান্তিক! পথ দুর্ঘটনার কবলে বিয়ে বাড়ির গাড়ি, মৃত ৩

মর্মান্তিক! পথ দুর্ঘটনার কবলে বিয়ে বাড়ির গাড়ি, মৃত ৩

রবিবার ভোরে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে গেল পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর থানা এলাকায়। বিয়ে বাড়ি থেকে ফেরার পথে একটি মারুতি ভ্যান সজোরে ধাক্কা মারল ডাম্পারের পিছনে। যার জেরে মৃত্যু হল তিনজনের। মৃতদের মধ্যে ২ জনের নাম জানা গেলেও চালকের নাম এখনও জানা যায়নি।

মর্মান্তিক! পথ দুর্ঘটনার কবলে বিয়ে বাড়ির গাড়ি, মৃত ৩

Read More-নেতাজি জয়ন্তীতে তৃণমূল এবং বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ ভাটপাড়ায়, চলল ৩ রাউন্ড গুলি

পুলিশ জানাচ্ছে, খোট্টাডিহি কোলিয়ারি সংলগ্ন ৬০ নম্বর জাতীয় সড়কের উপর ইটভাটা মোড়ের কাছে এই দুর্ঘটনা ঘটেছে। মারুতি ভ্যানের সওয়ারিরা ফিরছিলেন বীরভূমের সিউড়ির একটি বিয়ে বাড়ি থেকে। তারা পশ্চিম বর্ধমানের রূপনারায়ণপুরের বাসিন্দা। তাদের ফেরার পথেই এই মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে। ভোরের দিকে ঘন কুয়াশা থাকার কারণে দৃশ্যমানতা খুবই কম ছিল। সামনের রাস্তাও ঠিকমতো পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল না। গাড়িটি ইটভাটা মোড়ের কাছে আসতেই ঘটে বিপত্তি। রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল একটি ডাম্পার। একেই কুয়াশার কারণে দৃশ্যমানতা কম ছিল তার ওপর রাস্তার ধারে ডাম্পার দাঁড়িয়ে থাকা কোনওভাবেই চালকের নজরে আসেনি। মারুতি ভ্যান সজোরে ডাম্পারের পিছনে ধাক্কা মারে।

এতটা জোরে ধাক্কা লাগে যে মারুতি ভ্যানের সামনের দিকে অংশ দুমড়ে-মুচড়ে গিয়েছে। বিকট আওয়াজ শুনে স্থানীয়রা সেখানে ছুটে গিয়ে উদ্ধারকার্য চালান। চালকসহ ৩ জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। মৃতদের মধ্যে আরও দু’জনের নাম হল মৃদুলা দাস ও সিদ্ধার্থ রায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পান্ডবেশ্বর থানার পুলিশ। আহতদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments