More
    Homeখবরঅনুব্রতহীন বীরভূমের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে রাজি মদন মিত্র

    অনুব্রতহীন বীরভূমের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে রাজি মদন মিত্র

    Today Kolkata:-  অনুব্রতহীন বীরভূমের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে রাজি মদন মিত্র। শুধু তাই নয়, একটা অনুব্রত গিয়েছে কিন্তু হাজারটা দেবাংশু এবং মদন মিত্র তৈরি হয়েছে বলেও এদিন দাবি করেছেন তিনি। তাঁর এহেন দাবি ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। তাহলে কি বীরভূমে অনুব্রত মণ্ডল অনুগামী হতে চাইছেন মদন মিত্র? প্রশ্ন বিরোধীদের। বুধবার নিউটাউনের একটি অভিজাত হোটেলে হোলির অনুষ্ঠানে যোগ দেন কামারহাটির বিধায়ক। আর সেখান থেকেই পঞ্চায়েত নির্বাচন নিয়ে ফের একবার বিরোধীদের হুঁশিয়ারি দেন তিনি।

     

     

    মদন মিত্রের দাবি, পঞ্চায়েত নির্বাচনে নন্দীগ্রাম হোক বা বীরভূম জিতবে শাসক দল তৃণমূল কংগ্রেস। এমনকি অনুব্রত মণ্ডল না থাকলেও সেখানে পঞ্চায়েতে কার্যত তৃণমূল ঝড় তুলবে বলেও এদিন মন্তব্য করেন তৃণমূলের সবথেকে রঙিন এই বিধায়ক। একই সঙ্গে তৃণমূলের স্ট্রাইকও ঠিক করে দেন প্রাক্তন পরিবহন মন্ত্রী। বলেন ৯৮% সিটে জিতবে তৃণমূল। তবে দল যদি মনে করে তাহলে বীরভূমের দায়িত্ব নিতে তাঁর কোনও সমস্যা নেই বলে মন্তব্য করেছেন মদন মিত্র। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাঁর দাবি, আমি বীরভূমে এক মাস থেকে ভোট করতে রাজি আছি।

    ৭০০ বছরের পুরনো মমিতে ঘুমিয়ে আছে স্পিরিচুয়াল প্রেমিকা, নাছোড় যুবকের বায়নায় তাজ্জব পুলিশও

    এমনকি দায়িত্ব কাঁধে তুলে নিতেও তিনি রাজি বলে ওই সংবাদমাধ্যমকে জানিয়েছেন বিধায়ক। তাঁর মতে, অনুব্রতর হাতে তৈরি করা মাটি, সেই মাটি কিন্তু বদলায়নি। রাঙা মাটি যেরকম শক্ত ছিল, সেরকমই আছে। তবে তা ভোটের দিন আরও বোঝা যাবে বলে স্পষ্ট বার্তা তৃণমূল নেতার। তবে একটা তিহাড় জেল অনুব্রতের দীর্ঘদিনের জমি নষ্ট করে দেবে তা মনে করেন না তিনি। গরু পাচার-কাণ্ডে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। এরপর থেকে তাঁর ঠিকানা হয় আসানসোল জেল।

     

    যদিও গত ২৪ ঘন্টা আগে অনুব্রত মণ্ডলকে নিজেদের হেফাজতে নিয়ে দিল্লি চলে গিয়েছেন ইডির আধিকারিকরা। আপাতত যে সেখানে আগামী কয়েকমাস তাঁর কাটতে চলেছে তা স্পষ্ট। এই অবস্থায় বীরভূমে ক্রমশ হালকা হচ্ছে তৃণমূলের মাটি। প্রকাশ্যে আসছে গোষ্ঠী কোন্দল। যদিও এই জেলার দায়িত্ব নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৈরি করে দিয়েছেন কমিটি। কিন্তু এরপরেও কোথাও একটা ফাঁক থেকে যাচ্ছে। অনুব্রতহীন বীরভূমের

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments