More
    Homeখবরশাহ-প্রদ্যোৎ বৈঠক

    শাহ-প্রদ্যোৎ বৈঠক

    Today Kolkata:-    শাহ-প্রদ্যোৎ বৈঠক । কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির শীর্ষ নেতা অমিত শাহ এই বৈঠকে অংশ নিয়েছেন। তিনি তিপ্রা মোথার প্রধান প্রদ্যোৎ দেববর্মার সঙ্গে বৈঠকে বসেছেন। আগরতলায় এই বৈঠকে তিপ্রা মোথাকে ক্যাবিনেটে তিনটি গুরুত্বপূর্ণ মন্ত্রীপদ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। এই বৈঠকের আগে প্রদ্যোৎ দেববর্মা টুইট করেছেন, ‘তিপ্রা সমঝোতা করেনি! অপেক্ষা করুন আর দেখুন।’ এর ঘণ্টাদুয়েক আগে বিজেপি নেতৃত্বাধীন সরকার আগরতলায় শপথগ্রহণ করেছে। সেই শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ বিজেপির শীর্ষস্থানীয় নেতৃত্ব। আর, তারপরই শুরু হয়েছে এই বৈঠক।

     

    তা-ও খোদ তিপ্রা মোথার প্রধান প্রদ্যোৎ দেববর্মার সঙ্গে। স্বামী বিবেকানন্দ ময়দানে শপথগ্রহণ অনুষ্ঠানের আধঘণ্টার পরই তিপ্রা মোথার প্রধান প্রদ্যোৎ দেববর্মা ত্রিপুরা রাজ্য গেস্ট হাউসে ঢোকেন। ত্রিপুরায় এসে বিজেপি সভাপতি জেপি নাড্ডা ও অমিত শাহ এই গেস্টহাউসে উঠেছেন। এর আগে দিনের শুরুতে দলের সভাপতি বিকে রাংখাওলের সঙ্গে প্রদ্যোৎ নিজের ছবি টুইট করেছিলেন। সেখানেই তিনি আপস না-করার বার্তাটি লিখেছিলেন। শাহ আবার এরমধ্যে গোমতী জেলার উদয়পুরে ত্রিপুরাসুন্দরী মন্দিরে গিয়েছিলেন। তিপ্রা মোথার নেতা প্রদ্যোৎ সেই গেস্ট হাউসে যাওয়ার প্রায় দুই ঘণ্টা পর অমিত শাহ সেখানে পৌঁছন।

    ৭০০ বছরের পুরনো মমিতে ঘুমিয়ে আছে স্পিরিচুয়াল প্রেমিকা, নাছোড় যুবকের বায়নায় তাজ্জব পুলিশও

    এরপর দুপুর ২টো থেকে বৈঠক শুরু হয়। বৈঠকে অংশ নিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী তথা বিজেপির নর্থ-ইস্ট ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনইডিএ)-এর চেয়ারপার্সন হিমন্ত বিশ্বশর্মাও। সূত্রের খবর, ক্যাবিনেটের যে তিনটি মন্ত্রীপদ বিজেপি তিপ্রা মোথাকে দেওয়ার প্রস্তাব দিয়েছে, তার চেয়ে একটি কম মন্ত্রীপদ ২০১৮ সালে তারা শরিক দল আইপিএফটিকে দিয়েছিল। বর্তমানে ত্রিপুরা মন্ত্রিসভায় আইপিএফটির মাত্র একজন মন্ত্রী আছেন। যিনি মন্ত্রী, একমাত্র তিনিই এবারের বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছেন। বিজেপি সূত্রে খবর, দল চায় তিপ্রা মোথা তাদের সঙ্গে থাকুক। কারণ, আগামী বছরই লোকসভা নির্বাচন। সেই নির্বাচনের কথা মাথায় রেখেই তিপ্রাকে পাশে চাইছেন বিজেপি নেতৃত্ব। শাহ-প্রদ্যোৎ বৈঠক

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments