More
    Homeখবরঅন্তঃস্বত্ত্বা বধূর শরীরে ফুটন্ত কড়াইয়ের জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

    অন্তঃস্বত্ত্বা বধূর শরীরে ফুটন্ত কড়াইয়ের জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

    Today Kolkata:- অশান্তির জেরে অন্তঃস্বত্ত্বা বধূর শরীরে ফুটন্ত কড়াইয়ের জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের মহেন্দ্রপুর গ্রামে। ঘটনা ঘটিয়ে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করেন স্বামী কিন্তু ক্ষুব্ধ বাসিন্দারা তাড়া করে তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন।স্থানীয়রা তড়িঘড়ি করে আহত ওই গৃহবধূকে হরিশ্চন্দ্রপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,চার বছর আগে মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা দুলালের সঙ্গে বিয়ে হয় বিহারের আমদাবাদের বাসিন্দা টুম্পার।

     

    তাদের দুই শিশু পুত্র রয়েছে।এ ছাড়া তিন মাসের অন্তঃসত্ত্বা রয়েছে টুম্পা।বিয়ের পর থেকেই টুম্পাকে তার শাশুড়ি ও স্বামী কারণ-অকারণে নির্যাতন করতেন বলে অভিযোগ।গত কয়েকদিন ধরে নির্যাতন আরও চরমে উঠেছিল।বুধবার তার শাশুড়ি একটি পাত্রে জল রেখেছিলেন।সেই জল উল্টে দেন টুম্পার ছেলে।এরপর সেই পাত্রটিকে টুম্পা খাটের তলায় রেখে দেন।টুম্পা পাত্রটি নিজের বাক্সে লুকিয়ে রেখেছে বলে ছেলে দুলালের কাছে নালিশ করেন মা।টুম্পা খাটের তলায় রেখেছেন বলে জানান।

    আরও পড়ুন – শিক্ষক নিয়োগ দুর্নীতিতে টলি-যোগ ? ইডি-র নজরে টলিউডের আরও পাঁচ অভিনেতা অভিনেত্রী

    কিন্তু মা-ছেলের কথার মাঝে কেন টুম্পা কথা বলছেন তা নিয়ে তাকে শাসাতে থাকেন দুলাল।এরপরেই ফুটন্ত কড়াইয়ের জল পিছন থেকে তার শরীরে ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। টুম্পা বলেন, ‘‘কড়াইয়ে আলু সেদ্ধ করছিলাম। পাশে দুই ছেলেকে নিয়ে মটরশুটি ছাড়াচ্ছিলাম। সেই জল আমার শরীরে পিছন থেকে আচমকা ঢেলে দেওয়া হয়।” হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানান,অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

     

    উল্লেখ্য, অশান্তির জেরে অন্তঃস্বত্ত্বা বধূর শরীরে ফুটন্ত কড়াইয়ের জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের মহেন্দ্রপুর গ্রামে। ঘটনা ঘটিয়ে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করেন স্বামী কিন্তু ক্ষুব্ধ বাসিন্দারা তাড়া করে তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন।স্থানীয়রা তড়িঘড়ি করে আহত ওই গৃহবধূকে হরিশ্চন্দ্রপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,চার বছর আগে মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা দুলালের সঙ্গে বিয়ে হয় বিহারের আমদাবাদের বাসিন্দা টুম্পার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments