More
    Homeখবরঅবশেষে মিলল অনুমতি,শহিদ মিনারেই হবে অভিষেকের সভা

    অবশেষে মিলল অনুমতি,শহিদ মিনারেই হবে অভিষেকের সভা

    অবশেষে মিলল অনুমতি,শহিদ মিনারেই হবে অভিষেকের সভা। আগামী ২৯ মার্চ ধর্মতলার শহিদ মিনারেই হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা। শনিবার অনুমতি পেয়েই সভাস্থল পরিদর্শনে যান জয়েন্ট সিপি পদমর্যাদার পুলিশ আধিকারিকরা। সঙ্গে ছিলেন  তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য ও অন্যান্য সদস্যরা। জানা গিয়েছে, যেদিকে ডিএ আন্দোলনের মঞ্চ, তার ঠিক উলটো দিকে তৈরি হবে অভিষেকের মঞ্চ। হাওড়া থেকে যেমন ছাত্র-যুবরা জমায়েত করে আসবেন শহিদ মিনারে, পাশাপাশি হাজরা ও শ্যামবাজার থেকেও দুটি মিছিল আসবে।

    আগামী ২৯ মার্চ শহিদ মিনারে তৃণমূল যুব ও ছাত্র সমাবেশের যৌথ সমাবেশ। মূল বক্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সভা নিয়ে জটিলতা তৈরি হয়েছিল। শহিদ মিনারে অনশন করছিলেন ডিএ আন্দোলনকারীদের একাংশ।

    Duare Sarkar “আগামী ১ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত রাজ্যজুড়ে দুয়ারে সরকার ক্যাম্প” , জেলাগুলিকে বিশেষ গাইডলাইন দিল নবান্ন।

    সেই কারণে এই সভার অনুমতি প্রাথমিকভাবে দেয়নি সেনাবাহিনী। বলা হচ্ছিল, আদালতের অনুমতি নিয়ে সেখানে অনশন করছেন ডিএ আন্দোলনকারীরা। তাই তাঁদের উচ্ছেদ করা যাবে না।  শহিদ মিনারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছাত্র-যুব সমাবেশ নিয়ে প্রশ্ন তৈরি হয়েছিল । শহিদ মিনার-সহ পুরো ময়দান এলাকা পড়ে সেনাবাহিনীর আওতায়। ফলে এখানে কোনও সভা করতে হলে সেনার অনুমতি প্রয়োজন হয়। তৃণমূলের নেতৃত্বের একাংশের বক্তব্য, বৃহস্পতিবার রাত পর্যন্ত এই সভার অনুমতি সেনা দেয়নি এদিন তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য বলেন, ‘ওই অঞ্চলে বেশ কয়েকটি ধর্না চলছে।

     

    আমরা সেই ধর্নাকারীদের অনুরোধ করেছিলাম, একদিনের জন্য ধর্না না-করতে। সেনাবাহিনীর অনুমোদন এদিন পর্যন্ত আসেনি। তবে এখনও সময় রয়েছে।’ যদি সেনার অনুমতি শেষ পর্যন্ত না-আসে, তা হলে আগামী ২৯ মার্চে অভিষেকের সভা পিছিয়ে যেতে পারে বলে তৃণমূল নেতৃত্বের একাংশের বক্তব্য। অবশেষে

     

    MORE NEWS – ‘‘আড়াই বছর ধরে সাঁতার কেটেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, আমার বিরুদ্ধে। হাঁপিয়ে গিয়েছেন।“ : শুভেন্দু

    নিয়োগ দুর্নীতির পর নারদকাণ্ড নিয়েও নিরপেক্ষ তদন্তের দাবি তুললেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তাঁর নিশানায় সেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর একটি ভিডিয়ো (যাচাইকৃত নয়) সত্যতা যাচাই করেনি) পোস্ট করে সমাজমাধ্যমে কুণাল প্রশ্ন তুললেন, কেন এখনও শুভেন্দুকে গ্রেফতার করা হয়নি? নিরপেক্ষতা নিয়ে খোঁচাও দিলেন সিবিআইকে। শুভেন্দু (Suvendu Adhikari) যদিও এই নিয়ে মুখ খুলতে চাননি। তাঁর দফতর আবার কুণালকে ‘জেলখাটা আসামি’ সম্বোধন করে জানিয়েছে, এই নিয়ে কোনও মন্তব্য করবে না। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments