More
    Homeখবরঅয়ন শীলের ৩২টি অ্যাকাউন্টের হদিশ

    অয়ন শীলের ৩২টি অ্যাকাউন্টের হদিশ

    অয়ন শীলের ৩২টি অ্যাকাউন্টের হদিশ। এই ৩২টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট অয়ন শীলের পরিবারের লোকেদের নামে। এই অ্যাকাউন্ট গুলিতে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। অয়ন শীলকে গ্রেফতারির পর সিজার লিস্টে এই ৩২টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেয়েছেন তাঁরা।

    World Trade Centre কলকাতার নব দিগন্তে ৩৫ লক্ষ বর্গফুট জুড়ে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের শাখা, বিনিয়োগের পরিমাণ ১৫০০ কোটি টাকা।

    পেঁয়াজের খোসা ছাড়ানোর মত নিয়োগ দুর্নীতির পরতে পরতে জড়িয়ে রয়েছে এক একজনের নাম। অয়ন শীলকে গ্রেফতারের পর সিজার লিস্টে ইডির পক্ষ থেকে তাঁর ৩২টি অ্যাকাউন্টের তথ্য দেওয়া হয়েছে।

    ভারত বাংলাদেশ সীমান্তে ঐতিহ্যবাহী বারুনী মেলায় ভিড় করে অগণিত মানুষ

    সেই অযাকাউন্টগুলির মাধ্যমেই কোটি কোটি টাকার দুর্নীতি হত বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। অয়ন শীলের এই দুর্নীতি কাণ্ডে আর্থিক লেনদেনের ঘটনায় স্ত্রী, ছেলে, মা-বাবা থেকে শুরু করে ছেলের বান্ধবী এবং নিজের বান্ধবী শ্বেতা চক্রবর্তীর অ্যাকাউন্টও ব্যবহার করেছেন।

     

    উল্লেখ্য,

    অয়ন শীলের ৩২টি অ্যাকাউন্টের হদিশ। এই ৩২টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট অয়ন শীলের পরিবারের লোকেদের নামে। এই অ্যাকাউন্ট গুলিতে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। অয়ন শীলকে গ্রেফতারির পর সিজার লিস্টে এই ৩২টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেয়েছেন তাঁরা। পেঁয়াজের খোসা ছাড়ানোর মত নিয়োগ দুর্নীতির পরতে পরতে জড়িয়ে রয়েছে এক একজনের নাম।

     

    অয়ন শীলকে গ্রেফতারের পর সিজার লিস্টে ইডির পক্ষ থেকে তাঁর ৩২টি অ্যাকাউন্টের তথ্য দেওয়া হয়েছে। সেই অযাকাউন্টগুলির মাধ্যমেই কোটি কোটি টাকার দুর্নীতি হত বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। অয়ন শীলের এই দুর্নীতি কাণ্ডে আর্থিক লেনদেনের ঘটনায় স্ত্রী, ছেলে, মা-বাবা থেকে শুরু করে ছেলের বান্ধবী এবং নিজের বান্ধবী শ্বেতা চক্রবর্তীর অ্যাকাউন্টও ব্যবহার করেছেন।

     

    MORE NEWS – নিয়োগ দুর্নীতি চক্রের আরেক চরিত্র অয়ন শীল, অয়ন শীলের বাড়ি থেকে উদ্ধার ২০১২ টেটের নথি, খবর ED সূত্রে।

    দফায় দফায় জিজ্ঞাসাবাদ। অবশেষে, ভোর রাতে গ্রেফতারি। প্রকাশ্যে এল নিয়োগ দুর্নীতি চক্রের আরেক চরিত্র অয়ন শীল। ইডি- সূত্রের খবর, এই অয়ন শীলের (Ayan Sil) বাড়ি থেকেই উদ্ধার হয়েছে ২০১২ সালের টেট এর নথিও। এর আগে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে শুধুমাত্র ২০১৪ সালের টেট-এর নথি উদ্ধার করেছিলেন ইডির (Enforcement Directorate) গোয়োন্দারা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments