More
    Homeরাজ্যআগামীকাল শীতলকুচিতে ভোট পরবর্তী হিংসায় আক্রান্তদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ...

    আগামীকাল শীতলকুচিতে ভোট পরবর্তী হিংসায় আক্রান্তদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়

    ভোট মিটতেই ফের একবার সক্রিয় হয়ে উঠলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এবার শীতলকুচিতে ভোট পরবর্তী হিংসায় আক্রান্তদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি। মঙ্গলবার বিকেলে এক টুইটে একথা জানিয়েছেন রাজ্যপাল। বৃহস্পতিবার তাঁর শীতলকুচি সফরের পরিকল্পনা রয়েছে।

    ভোটগ্রহণের দিন থেকেই উত্তপ্ত কোচবিহারের শীতলকুচি। গত ১০ এপ্রিল চতুর্থ দফা ভোটগ্রহণে কোচবিহারের শীতলকুচির জোড়পাটকিতে ১২৬ নম্বর বুথে তৃণমূলি দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় আনন্দ বর্মন নামে ১৮ বছরের এক যুবকের। তার পর পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠলে গুলি চালায় কেন্দ্রীয় বাহিনীর। তাতে মৃত্যু হয় ৪ ব্যক্তির। মৃতদের তাদের সমর্থক বলে দাবি করে তৃণমূল। এর পর অনেক জল গড়িয়েছে। শীতলকুচিতে হেরেছেন তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়। তার পর বিজেপির বিরুদ্ধে পালটা সন্ত্রাসের অভিযোগ তুলেছে তৃণমূল।

    ওদিকে সোমবার রাজভবনে রাজ্য মন্ত্রিসভার শপথের পর রাজ্যপাল জগদীপ ধনখড় জানান, ভোটপরবর্তী হিংসায় আক্রান্তদের পাশে দাঁড়াতে বিভিন্ন জায়গায় যাবেন তিনি। পরদিনই তাঁর শীতলকুচি সফরের নির্ঘণ্ট ঘোষণা করলেন ধনখড়।

    এদিন এক টুইটে রাজভবনের তরফে লেখা হয়েছে, আগামী ১৩ মে রাজ্যপাল জগদীপ ধনখড় ভোটপরবর্তী নজিরবিহীন হিংসায় আক্রান্তদের সঙ্গে কথা বলতে হেলিকপ্টারে শীতলকুচি যাবেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments