More
    Homeখবরএবার আদানি-ইস্যুতে মুখ খুললেন শাহ।

    এবার আদানি-ইস্যুতে মুখ খুললেন শাহ।

    Today Kolkata:- এবার আদানি-ইস্যুতে মুখ খুললেন শাহ। ‘‘বিজেপির কিছু লুকোনোর নেই আর ভয় পাওয়ারও কিছু নেই’’। কংগ্রেস অভিযোগ করেছে যে, বিজেপি গৌতম আদানিকে সাহায্য করছে। বিষয়টিতে মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ স্পষ্টভাবে বলেছেন যে, ‘আড়াল করার বা ভয় পাওয়ার কিছু নেই’। শাহ এদিন জানান, বিষয়টি বিচারাধীন থাকার কারণে তাঁর মন্তব্য করা ঠিক হবে না। কিন্তু বিজেপির সমর্থন নিয়ে তিনি মুখ খুলেছেন। মিত শাহ বলেন, ‘সুপ্রিম কোর্ট বিষয়টি দেখছে।

    একজন মন্ত্রী হিসেবে আমার মন্তব্য করা ঠিক হবে না। কিন্তু এতে বিজেপির লুকোনোর কিছু নেই। এবং হওয়ার কিছু নেই।’ রাহুল গান্ধী অভিযোগ করেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ক্ষমতায় আসার সঙ্গে সেঙ্গে উল্কার গতিতে আদানির উত্থান হয়েছে। ২০১৪ সালের পর আদানি ৬০৯তম থেকে বিশ্বব্যাপী ধনীদের তালিকায় দ্বিতীয় স্থানে চলে আসে। রাহুল অভিযোগ করেন, প্রধানমন্ত্রী মোদী আদানিকে বিভিন্ন সেক্টরে বিদেশী চুক্তিতে সহায়তা করেছিলেন। তিনি আরও জিজ্ঞাসা করেছিলেন যে আদানি গত ২০ বছরে নির্বাচনী বন্ড-সহ বিজেপিকে কত টাকা দিয়েছে।

    এবার আদানি-ইস্যুতে মুখ খুললেন শাহ।

    Tripura Assembly Election 2023 ত্রিপুরায় সুবল ভৌমিকের বাড়ির সামনে সভা তৃণমূল কংগ্রেসের, বিজেপিকে সহ সিপিএমকে চাঁচাছোলা কটাক্ষ কুনালের।

    Sasthya sathi Card গো-মাতাকে আলিঙ্গনের সময়ে যদি গুঁতিয়ে দেয়! আশঙ্কা প্রকাশ করে মমতার উক্তি “স্বাস্থ্যসাথী আছে তো !”

    Suvendu Vs Abhishek শুভেন্দুর পর অভিষেক -যুযুধান দুইপক্ষের জনসভায় তুঙ্গে উত্তর বঙ্গের রাজনৈতিক উত্তাপ।

    আরও পড়ুন – নন্দীগ্রাম আন্দোলনে ছিলেন না শুভেন্দু , লক্ষ্মণ শেঠের সঙ্গে ‘সেটিং’ করেছিলেন – বিধানসভায় নন্দীগ্রাম আন্দোলন নিয়ে শুভেন্দুকে কাঠগড়ায় তুললেন মুখ্যমন্ত্রী৷

    বিজেপির নেতৃত্বাধীন সরকারের কেউ এতদিন মুখ না খুললেও আদানি প্রসঙ্গে আগে মুখ খুলেছেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। তিনি বলেন, ভারতের শেয়ার বাজার খুবই ভালোভাবে নিয়ন্ত্রিত। একটি মাত্র ঘটনা, তা নিয়ে বিশ্বে যতই শোরগোল হোক না কেন, তা দিয়ে এই নিয়ন্ত্রিত ব্যবস্থার বিচার করা যায় না। ওই ঘটনায় বাজারের ওপর বিনিয়োগকারী আস্থা নষ্ট হয়ে যাবে বলেও তিনি মনে করেন না। জীবনবিমা কর্পোরেশন (এলআইসি) ও স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার বিবৃতির কথা উল্লেখ করে অর্থমন্ত্রী বলেছিলেন, আদানি গোষ্ঠীতে এ দুই রাষ্ট্রায়ত্ত সংস্থার লগ্নি এমন কিছু মাত্রাছাড়া রকমের নয়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments