More
    Homeখবরকোন উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নয়, একটাই নাম পশ্চিমবঙ্গ। কোন সমস্যা থাকলে কোন অভিযোগ...

    কোন উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নয়, একটাই নাম পশ্চিমবঙ্গ। কোন সমস্যা থাকলে কোন অভিযোগ থাকলে সরাসরি এক ডাকে অভিষেক।

    Today Kolkata; কোন উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নয়, একটাই নাম পশ্চিমবঙ্গ। কোন সমস্যা থাকলে কোন অভিযোগ থাকলে সরাসরি এক ডাকে অভিষেক। উত্তরবঙ্গ কে ভাগ করার চক্রান্তের বিরুদ্ধে কোচবিহার মাথাভাঙ্গা জনসভা থেকে বিজেপি সংসদ বিধায়ক সহ কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী শাখা কোচবিহারের সাংসদ নিশিথ প্রামাণিক কে তোপ দাগলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায় থাকতে বাংলা ভাগ হবে না। উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ বলে কিছু নেই। পুরোটাই পশ্চিমবঙ্গ।”

    তিনি আরো বলেন,”আগামী ছয় মাসের মধ্যে সাধারণ মানুষ যেভাবে তৃণমূল কংগ্রেসকে দেখতে চাই সেভাবেই সংগঠন তৈরি হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের অসংখ্য সৈনিক থাকতে এক ছটাক জমিও বিচ্ছিন্নতাবাদীদের হাতে তুলে দেওয়া হবে না। তৃণমূল কংগ্রেসের সংবিধানে উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ বলে আলাদা কিছু নেই, পশ্চিমবঙ্গ একটাই নাম।” শনিবার মাথাভাঙ্গা কলেজ মাঠে বাংলা চক্রান্তের বিরুদ্ধে বিরাট জনসভা করেন তিনি।

    প্রায় দেড় লক্ষাধিক কর্মী সমর্থকদের সামনে তিনি বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, যদি মিথ্যে তথ্য দিয়ে থাকি তাহলে আমাকে জেলে পুড়ে দেবেন, কিন্তু মানুষের সাথে বেইমানি কোন অবস্থাতেই সহ্য করব না। পাশাপাশি সেখানেই বাংলা ভাগ প্রসঙ্গে বিজেপিকে তুলোধোনা করেন অভিষেক। বলেন, “অনেকে বলছে উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ। কীসের উত্তরবঙ্গ? অনুরোধ করছি, কেউ উত্তরবঙ্গ বা দক্ষিণবঙ্গ বলবেন না।” এদিনের সভা থেকে সরাসরি বিজেপি নেতাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেন, “ক্ষমতা থাকলে উত্তরবঙ্গ আলাদা রাজ্য করে দেখান।” বাংলাকে ভাগ করার দাবি পুরোটাই চক্রান্ত বলেও দাবি করেন তিনি।

    কোন উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নয়, একটাই নাম পশ্চিমবঙ্গ। কোন সমস্যা থাকলে কোন অভিযোগ থাকলে সরাসরি এক ডাকে অভিষেক।

    Abhishek Banerjee ”বামেদের ২৫ এর তুলনায় বিজেপির ৫ বছর বেশি ক্ষতিকারক ” অভিষেক বন্দ্যোপাধ্যায়।

    MORE NEWS – বঙ্গে পঞ্চায়েত – লোকসভায় সাফল্য পেতেই কি বঙ্গ বিজেপির ‘সংখ্যালঘু’প্রেম ? প্রশ্ন রাজনৈতিক মহলের।

    লক্ষ্য পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election)। তারপরেই লোকসভা নির্বাচন। ভোট বড় বালাই! বঙ্গ বিজেপির লক্ষ্য তৃণমূলের (Trinamool Congress) সংখ্যালঘু ভোট ব্যাঙ্কে থাবা বসানো। আর তাই সংখ্যালঘুদের মন পেতে এখন মরিয়া বঙ্গ বিজেপি West Bengal BJP)। পঞ্চায়েত এবং লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে মুসলিমরা ‘শত্রু’ নয়, বিজেপির ‘বন্ধু’’ এটা প্রমাণ করতে চেষ্টার কোনও ত্রুটি রাখছে না গেরুয়া শিবির। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments