More
    Homeখবরঘাটালে পাগলা কুকুরের কামড়ে স্কুল পড়ুয়া সহ আক্রান্ত কুড়িজন

    ঘাটালে পাগলা কুকুরের কামড়ে স্কুল পড়ুয়া সহ আক্রান্ত কুড়িজন

    Today Kolkata:- ঘাটালে একটি পাগলা কুকুরের কামড়ে স্কুল পড়ুয়া সহ আক্রান্ত কুড়িজন চিকিৎসাধীন ঘাটাল সুপার স্পেশালটি হাসপাতালে এলাকায় চাঞ্চল্য। পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল ব্লকের বেঙরাল, বরদা চৌকান, সুন্দরপুর এলাকায় একটি পাগলা কুকুর শুক্রবার সকাল থেকে ওই এলাকায় দাপিয়ে বেড়ায় ।পথ চলতি মানুষ থেকে স্কুল পড়ুয়াদের উপর কুকুর টি আক্রমন চালায় । যার ফলে কয়েকজন স্কুল পড়ুয়াসহ মোট কুড়িজন ওই পাগলা কুকুরের কামড়ে আক্রান্ত হয়েছেন। কুড়িজনকেই ভর্তি করা হয়েছে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে। তারা প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

     

    ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রীতিমতো গ্রামবাসীরা পাগলা কুকুরের তাণ্ডবে আতঙ্কিত হয়ে পড়েন। বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে। যেভাবে পাগলা কুকুরটি এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে তাতে আরো মানুষ আক্রান্ত হওয়ার আশঙ্কা করছেন ওই গ্রামগুলির বাসিন্দারা।

     

    বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানোর পাশাপাশি গ্রামবাসীরা বন দপ্তর কে জানিয়েছেন । প্রশাসনের পক্ষ থেকে ওই কুকুরটিকে ধরার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গ্রামবাসীদের আশ্বাস দেওয়া হয়েছে। তা সত্বেও পাগলা কুকুরের কামড় এর আশঙ্কায় গ্রামবাসীরা যথেষ্ট আতঙ্কের মধ্যে রয়েছেন।

    Read More- সুন্দরবন পাখী উৎসবের সমাপ্তে সুন্দরবনে পাখী বৃদ্ধির খসড়া প্রকাশ বনদপ্তরের

    উল্লেখ্য, পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল ব্লকের বেঙরাল, বরদা চৌকান, সুন্দরপুর এলাকায় একটি পাগলা কুকুর শুক্রবার সকাল থেকে ওই এলাকায় দাপিয়ে বেড়ায় ।পথ চলতি মানুষ থেকে স্কুল পড়ুয়াদের উপর কুকুর টি আক্রমন চালায় । যার ফলে কয়েকজন স্কুল পড়ুয়াসহ মোট কুড়িজন ওই পাগলা কুকুরের কামড়ে আক্রান্ত হয়েছেন। কুড়িজনকেই ভর্তি করা হয়েছে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে।

     

    তারা প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রীতিমতো গ্রামবাসীরা পাগলা কুকুরের তাণ্ডবে আতঙ্কিত হয়ে পড়েন। বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে। যেভাবে পাগলা কুকুরটি এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে তাতে আরো মানুষ আক্রান্ত হওয়ার আশঙ্কা করছেন ওই গ্রামগুলির বাসিন্দারা। বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানোর পাশাপাশি গ্রামবাসীরা বন দপ্তর কে জানিয়েছেন ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments