More
    Homeখবরমেদিনীপুরে আসছেন মুখ্যমন্ত্রী, মাঠ পরিদর্শন করলেন জেলা প্রশাসনের কর্তারা

    মেদিনীপুরে আসছেন মুখ্যমন্ত্রী, মাঠ পরিদর্শন করলেন জেলা প্রশাসনের কর্তারা

    Today Kolkata:- মেদিনীপুরে আসছেন মুখ্যমন্ত্রী, মাঠ পরিদর্শন করলেন জেলা প্রশাসনের কর্তারা। চলতি মাসে মেদিনীপুর সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসন সূত্রে জানাগেছে ১৬ ফেব্রুয়ারি মেদিনীপুর কলেজ ময়দানে পশ্চিম মেদিনীপুর ও পূর্ব মেদিনীপুর জেলার আধিকারিক দের নিয়ে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তিনি ওই সভার মঞ্চ থেকে বিভিন্ন প্রকল্পের পরিষেবা উপভোক্তা দের হাতে তুলে দেবেন।

     

    শুক্রবার দুপুরে মেদিনীপুর কলেজ মাঠ পরিদর্শন করেন অতিরিক্ত জেলা শাসক কুহুক ভূষণ , অতিরিক্ত পুলিশ সুপার পিনাকী দত্ত , মেদিনীপুর পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান। তাঁরা মূল সভার স্থান , হেলিপ্যাড , উপভোক্তা দের বসার স্থান ঘুরে দেখেন। যার ফলে মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফর কে ঘিরে প্রশাসনিক তৎপরতা এখন তুঙ্গে। মুখ্যমন্ত্রীর সভাকে ঘিরে যাতে কোনরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, তার জন্য পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে । শুরু হয়েছে মুখ্যমন্ত্রীর সভার জন্য মঞ্চ তৈরীর কাজ। যা খতিয়ে দেখছেন প্রশাসনের আধিকারিকরা।

    Read More- সুন্দরবন পাখী উৎসবের সমাপ্তে সুন্দরবনে পাখী বৃদ্ধির খসড়া প্রকাশ বনদপ্তরের

    উল্লেখ্য, চলতি মাসে মেদিনীপুর সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসন সূত্রে জানাগেছে ১৬ ফেব্রুয়ারি মেদিনীপুর কলেজ ময়দানে পশ্চিম মেদিনীপুর ও পূর্ব মেদিনীপুর জেলার আধিকারিক দের নিয়ে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তিনি ওই সভার মঞ্চ থেকে বিভিন্ন প্রকল্পের পরিষেবা উপভোক্তা দের হাতে তুলে দেবেন। শুক্রবার দুপুরে মেদিনীপুর কলেজ মাঠ পরিদর্শন করেন অতিরিক্ত জেলা শাসক কুহুক ভূষণ , অতিরিক্ত পুলিশ সুপার পিনাকী দত্ত , মেদিনীপুর পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান।

     

    তাঁরা মূল সভার স্থান , হেলিপ্যাড , উপভোক্তা দের বসার স্থান ঘুরে দেখেন। যার ফলে মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফর কে ঘিরে প্রশাসনিক তৎপরতা এখন তুঙ্গে। মুখ্যমন্ত্রীর সভাকে ঘিরে যাতে কোনরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, তার জন্য পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments