More
    Homeখবরচৈত্রের শেষে বঙ্গে কালবৈশাখীর সম্ভবনা কম বলে জানাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর।

    চৈত্রের শেষে বঙ্গে কালবৈশাখীর সম্ভবনা কম বলে জানাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর।

    Today Kolkata:- চৈত্রের শেষে বঙ্গে কালবৈশাখীর সম্ভবনা কম বলে জানাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর। দু-একদিনের মধ্যে বঙ্গে বৃষ্টির সম্ভবনা কম বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। কারন বাতাসে জলীয় বাষ্পের পরিমান অনেক কম। বঙ্গোপসাগর থেকে জলীয় বাষ্প প্রবেশ করছে ঠিক। তবে তা উত্তরপূর্বের দিকে চলে যাচ্ছে। যারফলে হিলালয় সংলগ্ন রাজ্য গুলিতে বৃষ্টি হচ্ছে বলে জানিয়েছে হাওয়া অফিস। এছাড়াও সিকিম, দার্জিলিং সংলগ্ন জায়গায় বৃষ্টি হচ্ছে। তবে যে কনো দিন দক্ষিণ – পূর্বে জলীয় বাষ্প প্রবেশ করতে পারে। আর তাহলেই কলকাতা সহ দক্ষিণবঙ্গে বৃষ্টি হবে। সঙ্গে কালবৈশাখী হবে। এই বছড় এখনও কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গ কালবৈশাখী পায়নি বলে জানিয়েছে হাওয়া অফিস।

    চৈত্রের শেষে বঙ্গে কালবৈশাখীর সম্ভবনা কম বলে জানাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর।

    MORE NEWS – দামোদরের আগ্রাসী জলধরা  যে এতটা বিপজ্জনক হতে পারে তার প্রমাণ দিল শুক্রবার দুপুর।

    Today Kolkata:- দামোদরের আগ্রাসী জলধরা  যে এতটা বিপজ্জনক হতে পারে তার প্রমাণ দিল শুক্রবার দুপুর। আজ পয়লা এপ্রিল। এপ্রিল ফুল।  কিন্তু এদিন হাওড়ার শানপুরে এল না  কোনোও মিথ্যা ঘটনা, এলো ন  কোনও বোকা বানানোর গল্প। সেখানে এল এদিন শুধুই উৎকন্ঠা ও স্বজনদের হারানোর আশঙ্কা। আবারও দামোদরের তরে তলিয়ে গেল  ৪টি তরতাজা প্রাণ।    আজ শুক্রবার  বেলা প্রায় ১২:৪৫ মিনিটে ঘটনাটি ঘটল হাওড়ার উদয়নারায়ণপুরের সাহাচকে। সায়াচক এলাকায় জলের নিচে থাকা বালিখাদান এ মদ্যপ অবস্থায় পড়ে গিয়ে নিঁখোজ  হলো ৪ যুবকের। জানা গিয়েছে ওই চার যুবকের বাড়ি হাওড়ার শানপুরে। এলাকার স্থানীয় বাসিন্দাদের দাবি হয়তো ওই চার যুবকের মারা যাবার সম্ভাবনা বেশি। তবে এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত শুক্রবার বিকেলের মধ্যে তাঁরা নিখোঁজ। এখনো পর্যন্ত তাঁদের খোঁজ পাওয়া যায়নি।

    জানা গিয়েছে হাওড়ার শানপুরের  ওই যুবকরা কালীপূজা উপলক্ষে সাহাচকে কুটুমবাড়ি এসেছিল। আজ শুক্রবার  প্রায় ১১ জন যুবক সাহাচক এলাকায় নদিঘাটে স্নান করতে এসে অতিরিক্ত মদ্যপান করে। এদের মধ্যে ৫ জন যুবক সাঁতার না জানা সত্ত্বেও জলে নেমে বালিখাদানে পড়ে তলিয়ে যায়। CONTINUE READING

    রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোমা, পিস্তল, গুলি, বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    জনসংখ্যা নিয়ন্ত্রণে সরকারি প্রচারের খামতি নেই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments