More
    Homeপশ্চিমবঙ্গজ্বালানির ভ্যাট কমানোর দাবিতে বিজেপির মিছিল ঘিরে তীব্র উত্তেজনা, রণক্ষেত্র বারুইপুর

    জ্বালানির ভ্যাট কমানোর দাবিতে বিজেপির মিছিল ঘিরে তীব্র উত্তেজনা, রণক্ষেত্র বারুইপুর

    জ্বালানির ভ্যাট কমানোর দাবিতে বিজেপির (BJP) মিছিল ঘিরে তীব্র উত্তেজনা। পুলিশ এবং গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকদের ধস্তাধস্তিতে উত্তপ্ত বারুইপুর। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ কর্মী-সমর্থকদের।

    জ্বালানির ভ্যাট কমানোর দাবিতে বিজেপির মিছিল ঘিরে তীব্র উত্তেজনা, রণক্ষেত্র বারুইপুর

    Read More-এনকাউন্টারে খতম শীর্ষ মাওবাদী নেতা মিলিন্দ, ঘোষণা মহারাষ্ট্র পুলিশের

    রবিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের (Baruipur) ফুলতলার বিজেপির কার্যালয় থেকে মিছিল করার কথা ছিল। সেই অনুযায়ী বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে মিছিল শুরু হয়। পা মেলান বিজেপি কর্মী-সমর্থকরা। তবে মিছিলের অনুমতি দেয়নি পুলিশ। তাই মিছিলে বাধা দিতে একের পর এক ব্যারিকেড করে পুলিশ। বারুইপুর উড়ালপুলের কাছে মিছিলে বাধা দেয় পুলিশ। বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের বচসা শুরু হয়। পরে ধস্তাধস্তি শুরু হয়।

    Read More-রেলের যাত্রীদের জন্য সুখবর, প্রায় ১২টি স্পেশাল ট্রেনে এবার যুক্ত হবে অতিরিক্ত কোচ

    পুলিশি বাধা পেয়ে ব্যারিকেডের কাছে রাস্তায় বসে পড়েন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার-সহ বেশ কয়েকজন কর্মী-সমর্থক। তবে বিশাল পুলিশবাহিনী পরিস্থিতি সামাল দেয়। এরপর ম্যাটাডোরের উপরে উঠে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে ওঠেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ তিনি। বলেন, ‘পুলিশ দলদাসে পরিণত হয়েছে। বাড়ির চাকরের মতো আচরণ করছে। জ্বালানি ভ্যাট কমানো না হলে নবান্ন অভিযান করা হবে। তাতেও না কাজ হলে আমরা অনশন শুরু করব।’

    উল্লেখ্য, চলতি মাসেই পেট্রল (Petrol), ডিজেলে (Diesel) শুল্ক কমায় কেন্দ্র। বাংলা এখনও জ্বালানিতে ভ্যাট কমায়নি। আর সেই বিষয়টিকেই হাতিয়ার করেছে গেরুয়া শিবির। জ্বালানির ভ্যাট না কমানোর প্রতিবাদে গোটা রাজ্যজুড়ে পথে নেমে আন্দোলনে শামিল বিজেপি কর্মী-সমর্থকরা। গত সপ্তাহে বিজেপির রাজ্য দফতর মুরলীধর সেন লেন থেকে মিছিল করতে গিয়েও পুলিশি বাধার শিকার হন গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা। এরপর বর্ধমানেও পুলিশি বাধার মুখে পড়ে বিজেপির প্রতিবাদ মিছিল। আর এবার বারুইপুরেও একই ঘটনার পুনরাবৃত্তি।

    RELATED ARTICLES

    3 COMMENTS

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments