More
    Homeখবরদক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশন যাত্রী ও পন্য পরিবহনে রেলওয়ে বোর্ডের নির্দিষ্ট...

    দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশন যাত্রী ও পন্য পরিবহনে রেলওয়ে বোর্ডের নির্দিষ্ট করে দেওয়া লক্ষ্যমাত্রার অতিরিক্ত উপার্জন করেছে।

    Today Kolkata:- সদ্যসমাপ্ত ২০২১-২২ আর্থিক বছরে দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশন যাত্রী ও পন্য পরিবহনে রেলওয়ে বোর্ডের নির্দিষ্ট করে দেওয়া লক্ষ্যমাত্রার অতিরিক্ত উপার্জন করেছে। খড়্গপুর ডিভিশনের ডিআরএম মনোরঞ্জন প্রধান জানিয়েছেন, ২০২০-২১ আর্থিক বছরে খড়্গপুর ডিভিশন যাত্রী পরিবহনে ৪১৩.১০ কোটি টাকা আয় করেছিল। এবার তা দাঁড়িয়েছে ১০২৯.১৩ কোটি টাকা। অর্থাৎ ১৪৯.১ শতাংশ বেশি আয় হয়েছে।  ডিভিশন পণ্য পরিবহন করে আয় করেছে ২০০৬.৫০ কোটি টাকা। বৃদ্ধি হয়েছে ১৯.৫০ শতাংশ। খড়্গপুর ডিভিশন পণ্য পরিবহনের ক্ষেত্রে রেল বোর্ডের লক্ষ্যমাত্রাকে ছাড়িয়ে গিয়েছে। পণ্য পরিবহন ২০.৮৭ মিলিয়ন টন থেকে বেড়ে হয়েছে ২৫.৩৫ মিলিয়ন টন। টিকিট পরীক্ষার ক্ষেত্রে ডিভিশনের আয় ১৭.০৬ কোটি টাকা, যা ২০-২১ বর্ষের তুলনায় ২৮৮ শতাংশ বেশি।

    ডিআরএম জানান, খড়্গপুর ডিভিশনের একাধিক স্টেশনের পরিকাঠামোগত উন্নয়ন সহ ফুট ওভার ব্রিজ, স্টেশনের সার্কুলেটিং এরিয়ার উন্নয়ন হয়েছে। এর মধ্যে খড়্গপুর ডিভিশনের ১০০ শতাংশ বৈদ্যুতিকরণের কাজ সম্পূর্ণ হয়েছে। মেদিনীপুর স্টেশনে নতুন ফুটওভার ব্রিজ উদ্বোধন, খড়্গপুরে সিএমই গেটে নতুন ফ্লাইওভারের কাজ সম্পূর্ণ হয়েছে। টাউন থানার কাছে ওভারব্রীজ ও হাতিগলা পুলের ওপর ওভারব্রীজ তৈরি হবে।

    দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশন যাত্রী ও পন্য পরিবহনে রেলওয়ে বোর্ডের নির্দিষ্ট করে দেওয়া লক্ষ্যমাত্রার অতিরিক্ত উপার্জন করেছে।

    MORE NEWS – রাতের অন্ধকারে নয়,প্রকাশ্য দিবালোকে পেট্রল পাম্পে ঘটে গেল এক দুঃসাহসীক ডাকাতি।

    মালদাঃ- রাতের অন্ধকারে নয়,প্রকাশ্য দিবালোকে পেট্রল পাম্পে ঘটে গেল এক দুঃসাহসীক ডাকাতি।ঘটনাটি ঘটেছে আজ সকাল এগারোটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের কুশিদাগামী রাজ্য সড়কে কাপাইচন্ডী পেট্রল পাম্পে।দেখুন সেই ডাকাতির হাড়হিম করা সিসিটিভি ফুটেজ। পেট্রল পাম্প মালিক সূত্রে জানা যায় এদিন সকাল এগারোটা নাগাদ ৩ জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে একটি বাইকে করে পেট্রোল পাম্পে ঢুকে পড়েন এবং আগ্নেয়াস্ত্র দেখিয়ে টাকা লুট করে চম্পট দেয় তারা।ঘটনাস্থলে দুষ্কৃতীরা ৪ রাউন্ড গুলি চালায় বলে খবর।খবর পাওয়া মাত্রই হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনাকে কেন্দ্র করে কুশিদা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এমন ঘটনা প্রতিনিয়ত ঘটতেই আছে এই এলাকায়।প্রশাসনিক নিরাপত্তাহীনতায় ভুগছেন কুশিদা তথা কাঁপায়চন্ডী এলাকার বাসিন্দারা। CONTINUE READING

    সম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments