More
    Homeখবরদরজা খুলতেই সামনে মিরাক্কেল ক্ষ্যাত সৌরভ পালোধি।

    দরজা খুলতেই সামনে মিরাক্কেল ক্ষ্যাত সৌরভ পালোধি।

    Today Kolkata :- রবিবারের সকাল। দরজা খুলতেই সামনে মিরাক্কেল ক্ষ্যাত সৌরভ পালোধি। হাত জোড় করে শান্তিতে নিজের ভোট সকাল সকাল দিয়ে অাসার অাবেদন করছেন। ঝাড়গ্রামের ১০ নং ওয়ার্ড। সিপিঅাই পার্থী প্রতিক মৈত্র র সমর্থনে প্রচার চালাচ্ছেন । বিশিষ্ট নাট্যকার এবং কৌতুক শিল্পী সৌরভ পালোধি। সাথে পার্থী প্রতিক মৈত্র, এবং জনা তিনেক কর্মী। লালঝান্ডা কাঁধে নিয়ে হেটে বেরাচ্ছেন পাড়ার এ প্রান্ত থেকে ও প্রান্ত। এই ওয়ার্ডে এবার জোড় লড়াই সিপিঅাই এবং বিজেপি পার্থীর মধ্যে। এখানে তৃনমূল অনেকটাই পেছনের সারিতে। গতকালই বহিরগত লোক নিয়ে তৃনমলের সমর্থনে শহরে কয়েকশ লোক নিয়ে মিছিল করে অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জ্জি। অারবঅাজ অার এক অভিনেতা বাড়ি বাড়ি ঘুর কোভিড বিধি মেনে প্রচার করছেন। সেই প্রসঙ্গ ধরে সৌরভ জানায় অাসলে মানুষ বিভ্রান্ত এই অভিনেতা রা কবে কোন দল করেন তা নিয়ে। তাই ঐ মিছিল নয়। পার্থী প্রচারে বাড়ি বাড়ি যাওয়া বেশী পছন্দের। মানুষকে বলা স্বচ্ছ পৌরসভা পেতে নতুন মুখ কে ভরসা করুন।

    করোনার মতো বিপদের সময় নিজের জীবন বিপন্ন করে মানুষের পাশে যে ছিলেন তাকে ভোট দিন। বিজেপির উকিল পার্থী চন্দনেশ্বর সেনগুপ্তের বক্তব্য শিক্ষিত মানুষ কে নির্বাচিত করুন। যারা মানুষের জন্য ভাববে।কাজ করবে। যা সাধারন মানুষের কাছে গ্রহন যোগ্যতা পাচ্ছে। সাধারন মানুষেরও অভিযোগ মাওবাদীরা যে রকম কোরাপসন কে এবার হাতিয়ার করে বিভিন্ন জায়গায় লিফলেট, ব্যানার দিয়ে প্রচার চালাচ্ছে, তাতে এবারে শাসক দলের মুখ নিয়ে চিন্তিত। এরা জিতলে মাওবাদী রা রাজনীতি করার সুযোগ পেয়ে যাবে। শহরে অাক্রমন এর সম্ভাবনা বারছে। তাই বিভিন্ন অভিযোগে অভিযুক্ত তৃনমূল পার্থী বাম ও বিজেপির থেকে অনেকটাই পিছিয়ে।

    দরজা খুলতেই সামনে মিরাক্কেল ক্ষ্যাত সৌরভ পালোধি।

    MORE NEWS -দিলীপ ও হিরণের দূরত্ব বাড়ছে, দুজনেই পাগল দাবী শাসকদলের

    খড়গপুর:- 27 শে ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচন রেলশহরে। আর তার আগেই রেল শহরের 33 নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হিরণের পোস্টার ঘিরে বিতর্ক। শহরজুড়ে বিজেপি প্রার্থী হিরনের ব্যানার নাগানো হলেও তাতে নেই দিলীপ ঘোষের ছবি। কিন্তু সেই ব্যানারে রয়েছে শুভেন্দু অধিকারী , সুকান্ত মজুমদার এর ছবি। বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছে দিলীপ ও হিরণের দূরত্বের ছবি । CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments