More
    Homeআন্তর্জাতিকবাংলাদেশের চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে সৈয়দ শফিউল বশর

    বাংলাদেশের চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে সৈয়দ শফিউল বশর

    TodayKolkata :- বাংলাদেশের জাতীয় নির্বাচন নিয়ে ভারত সরকার কোন ধরনের হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। শনিবার বিকেলে বাংলাদেশের চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারির ১০৩ তম খোশরোজ শরীফ উপলক্ষে রওজায় গিলাফ হস্তান্তরকালে ভারতীয় হাইকমিশনার এ মন্তব্য করেন। এর আগে বিক্রম কুমার দোরাইস্বামী নিজে মাথায় করেই মাজারের গিলাপ নিয়ে মাইজভান্ডারে প্রবেশ করেন। এ সময় মাজারের খাদেমগন তাঁকে স্বাগত জানান। ভারত সরকারের পক্ষ থকে বন্ধুত্বের নিদর্শনস্বরূপ সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারীর রওজা শরীফে গিলাফ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

    সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, ‘বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। তারা তাদের নির্বাচনসহ অভ্যন্তরীণ বিষয়ে তারাই সিদ্ধান্ত নেবে। সেখানে ভারত সরকারের হস্তক্ষেপ করার কিছু নেই।’ তিনি বলেন, ‘ভারত সব সময় বাংলাদেশের সাথে বন্ধুত্বপুর্ন সম্পর্ক বজায় রাখতে সচেষ্ট। ফটিকছড়ির রামগড় সীমান্তবর্তী স্থল বন্দর চালু হলে দু’দেশের অর্থনীতির পরিসর আরো ব্যাপক উন্নতি হবে।’ বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ি আসনের সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারির আমন্ত্রণে ভারত সরকারের পক্ষ থেকে শফিউল বশর মাইজভান্ডারির রওজা শরীফে গিলাফ চড়ান ভারতীয় হাই কমিশনার। এর আগে তিনি সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারির সাথে তার বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।

    বাংলাদেশের চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে সৈয়দ শফিউল বশর

    MORE NEWS -মানিকচক এলাকায় ঘরের ভিতর থেকে এক সিভিক ভলেন্টিয়ারের মায়ের থেথলানো মৃত দেহ উদ্ধার

    মালদাঃ- মানিকচক এলাকয় ঘরের ভিতর থেকে এক সিভিক ভলেন্টিয়ারের মায়ের থেথলানো মৃত দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পরে মালদা মানিকচকের শেখপুরা পূর্বপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত মহিলার নাম বেবী বিবি(৪৫)। তার ছেলে সিভিক ভলেণ্টিয়ার রফিকুল ইসলাম শনিবার রাতে মানিকচক থানায় কর্তব্যরত অবস্থায় ছিলেন। রবিবার সকালে ডিউটি থেকে বাড়ি ফিরে মাকে ডাকাডাকি করলে দরজা না খুললে সন্দহ হয় ছেলের। খবর চাউর হতেই ভিড় জমাই স্থানীয়রা। বাড়ির মেন গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখেন ঘরের ভিতরে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মৃতদেহ। তবে কে, কী কারণে খুন করলো বুঝে উঠতে পারছেন না পরিবার পরিজনেরা। CONTINUE NEWS 

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments