More
    Homeখবরদিনহাটার ভোরাম বুথে তৃণমূলের কর্মী সম্মেলন

    দিনহাটার ভোরাম বুথে তৃণমূলের কর্মী সম্মেলন

    Today Kolkata:-     দিনহাটার ভোরাম বুথে তৃণমূলের কর্মী সম্মেলন। পঞ্চায়েত ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা না হলেও তৃণমূলের বুথ সম্মেলন অনুষ্ঠিত হলো। শনিবার দিনহাটা এক নম্বর ব্লকের সিতাই বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গিতালদহ ১ গ্রাম পঞ্চায়েতের ভোরাম বুথে তৃণমূলের কর্মী সম্মেলন হয়। উপস্থিত ছিলেন দলের এস.সি ওবিসি সেলের ব্লক সভাপতি পুলক চন্দ্র বর্মণ, অঞ্চল সভাপতি মফুজার রহমান, পরেশ বর্মণ, রেজাউল ইসলাম, আমিনুল হক প্রমূখ। সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেতৃত্ব বিজেপিকে সাম্প্রদায়িক দল বলে উল্লেখ করেন।

     

    রাজ্যকে নানা ভাবে ভাগ করার চক্রান্ত করা হচ্ছে। আর পেছন থেকে ইন্ধন যোগাচ্ছে বিজেপি নেতারা। সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্য সরকারের নানা উন্নয়নের কথা তুলে ধরেন তৃণমূল নেতারা। পঞ্চায়েত ভোটের দিকে লক্ষ্য রেখে গ্রামে গ্রামে গিয়ে নানাভাবে অশান্তি সৃষ্টি চেষ্টা করছে কেন্দ্রের শাসক দল বিজেপি।দলীয় নেতৃত্ব উল্লেখ করেন, নানাভাবে শান্ত দিনহাটাকে অশান্ত করে তোলার চেষ্টা করছে কোচবিহারের সাংসদ। দিনহাটার বিভিন্ন এলাকায় সন্ত্রাস করে পঞ্চায়েত ভোটের আগে ক্ষমতা দখলের চেষ্টা করছে।

    আরও পড়ুন – আইপিএলের আগে আমেদাবাদে টেস্ট শতরানে খুশি শুভমান

    দিনহাটা ও সিতাই বিধানসভা কেন্দ্রের মানুষ আগামী নির্বাচনে এদের উপযুক্ত জবাব দেবে। কেন্দ্রের শাসকদল ছাড়াও বাম দলগুলিকে তীব্র ভাষায় আক্রমণ করেন নেতৃত্ব। তৃণমূল নেতৃত্বে উল্লেখ করেন, ভোট এলেই নানাভাবে গ্রামের মানুষকে বিভিন্ন প্রলোভন দেখানোর চেষ্টা চলছে। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী বিভিন্ন সরকারি প্রকল্পের মাধ্যমে গ্রামের মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

     

    লক্ষীর ভান্ডার থেকে শুরু করে বিভিন্ন প্রকল্পে গ্রামের মানুষ সুযোগ-সুবিধা পাচ্ছে। কোনভাবেই যাতে বিজেপি সহ বামদল গুলি আগামী নির্বাচনে প্রার্থী খুঁজে না পায় তার জন্য বুথে বুথে কর্মীদের আরও বেশি করে রাজ্য সরকারের নানা উন্নয়নের কথা তুলে ধরতে হবে। মানুষের বিপদে-আপদে কর্মীদের আরো বেশি করে ঝাঁপিয়ে পড়তে হবে।  দিনহাটার ভোরাম

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments