More
    Homeখবরনারীদের জাগ্রত করতে বাড়ি বাড়ি যাচ্ছে মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা

    নারীদের জাগ্রত করতে বাড়ি বাড়ি যাচ্ছে মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা

    Today Kolkata:-  নারীদের জাগ্রত করতে বাড়ি বাড়ি যাচ্ছে মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা। নারী দিবস কেটে গিয়েছে,কিন্তু নারীদের আরো জাগ্রত করার অঙ্গীকার নিয়ে মালদহের মহিলা তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা এখন বাড়ি বাড়ি প্রত্যেকের কাছে যাচ্ছেন। উদ্দেশ্য একটাই জনসংযোগ ,আর এই জনসংযোগের মাধ্যমে নারীদের জাগ্রত করার কাজটিও করে চলেছে মালদহ জেলা মহিলা তৃণমূল কংগ্রেস কমিটির কর্মী সমর্থকেরা ইংরেজবাজার, হবিবপুর, গাজোল,রতুয়া,

    আরও পড়ুন – মালদহের আম বিদেশে রপ্তানি করতে আম চাষীদের প্রশিক্ষণ শিবির

    চাঁচোল সহ জেলার ১৫ টি ব্লকের ১৪৬টি গ্রাম পঞ্চায়েত এলাকার প্রতিটি বুথে পৌঁছে যাচ্ছেন মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা। জনসংযোগ আর তার সাথে চলছে বুথ কমিটি গঠনের কাজ। পাশাপাশি চলছে নারীদের জাগ্রত করার কাজ। এমনকি রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প গুলি মহিলাদের সামনে তুলে ধরে তার বিস্তারিত ব্যাখ্যা করছেন মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা। কখনো বাড়ি বাড়ি, কখনো ছোট ছোট ছোট পাড়া বৈঠকের মাধ্যমে জনসংযোগ বুথ কমিটি তৈরির কাজ করে চলেছেন তারা।

    আরও পড়ুন – আইপিএলের আগে আমেদাবাদে টেস্ট শতরানে খুশি শুভমান

    মানুষের কাছে পৌঁছে সরকারী প্রকল্পের সুবিধা গুলি ব্যাখ্যা করে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে মানুষের পাশে থাকতে চাইছেন তারা। চলো গ্রামে যাই এই কর্মসূচীর কাজ সম্পন্ন হয়েছে। এরপরেও জেলার মহিলাদের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে মহিলা তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। এ বিষয়ে মালদহ জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মহারনী সাহা জানান, জেলাজুড়ে বুথ কমিটি গঠনের কাজ চলছে।পাশাপাশি প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নারীশক্তিকে জাগ্রত করা হচ্ছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments