More
    Homeখবরদীর্ঘতম সময় মুখ্যমন্ত্রী হওয়ার রেকর্ড গড়ার পথে যোগী আদিত্যনাথ

    দীর্ঘতম সময় মুখ্যমন্ত্রী হওয়ার রেকর্ড গড়ার পথে যোগী আদিত্যনাথ

    Today Kolkata:-  দীর্ঘতম সময় মুখ্যমন্ত্রী হওয়ার রেকর্ড গড়ার পথে যোগী আদিত্যনাথ। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দ্বিতীয় দফায় যোগী সরকারের ১ বছর পূর্ণ হওয়া সঙ্গে মুখ্যমন্ত্রী হিসেবে উত্তর প্রদেশে তিনি পূর্ণ করবেন ছয় বছর ছয় দিন। যা হবে উত্তর প্রদেশের কোনও মুখ্যমন্ত্রীর দীর্ঘতম সময় মুখ্যমন্ত্রী থাকা। যোগী আদিত্যনাথ এই বছরের ১ মার্চ দীর্ঘতম সময় মুখ্যমন্ত্রী হওয়ার রেকর্ড করেছেন।

    MORE NEWS – Manish Kothari দীর্ঘক্ষণ জেরা, বয়ানে অসঙ্গতি, গরু পাচার মামলায় গ্রেপ্তার অনুব্রত মণ্ডলের হিসারক্ষক মণীশ কোঠারি।

    ওই দিন পর্যন্ত তিনি ছিলেন রাজ্যে ৫ বছর ৩৪৬ দিনের মুখ্যমন্ত্রী। উল্লেখ করা প্রয়োজন এর আগে মূলায়ম সিং যাদব কিংবা মায়াবতী কেউ নন, কংগ্রেসের সমগ্রানন্দ ১৯৫৪ তেকে ১৯৬০ পর্যন্ত পাঁচবছর ৩৪৫ দিন মুখ্যমন্ত্রী ছিলেন। ইতিমধ্যেই উত্তর প্রদেশ জুড়ে ২৫ মার্চ দ্বিতীয় যোগী সরকার বর্ষপূর্তি উদযাপনের প্রস্তুতি শুরু করেছে বিজেপি। ওই দিন রাজ্য বিজেপির তরফে লক্ষৌতে সাংবাদিক সম্মেলন করা হবে।

    Arpita Mukherjee “সামাজিক সম্মান নষ্ট করা হচ্ছে” , বিচারকের সামনে কাতর আর্তি অর্পিতার।

    যেখানে উপ-মুক্যমন্ত্রী কেশবপ্রসাদ মৌর্য এবং ব্রজেশ পাঠক ছাড়াও, দলের রাজ্য সভাপতি ভূপেন্দ্র সিং চৌঘুরী, দলীয় সংগঠনের সাধারণ সম্পাদক ধরমপাল সিং-সহ অন্য কর্মীরা উপস্থিত থাকবেন। গতত ছয় বছরে যোগী আদিত্যনাথ এবং তাঁর সরকার রাজ্যের উন্নয়নের জন্য কী কী কাজ করেছে, কোন কোন জায়গায় সাফল্য এসেছে, রাজ্যে কী কী পরিবর্তন হয়েছে, তা নিয়ে প্রচার করবে বিজেপি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি এবং কর্মসংস্থানের সুযোগ তৈরি ছাড়াও বিনিয়োগ বান্ধব পরিবেশ নিয়ে প্রচার করা হবে বলে জানা গিয়েছে।

     

    MORE NEWS – উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ট্রেন পরিষেবা নিয়ে এবার উদ্বিগ্ন , জেলাশাসকদের বিশেষ নির্দেশ নবান্নের।

    উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ট্রেন পরিষেবা নিয়ে এবার উদ্বিগ্ন নবান্ন। জেলাশাসকদের বিশেষ নির্দেশ দিল নবান্ন (Nabanna)। নবান্নের তরফে জেলাশাসকের জানানো হয়েছে বেশ কিছু পদক্ষেপের জন্য। মুখ্যমন্ত্রীর নির্দেশে জেলাশাসকের জানানো হয়েছে , CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments