More
    Homeখবরদূর্ঘটনায় আহত ৩ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিলেন তৃণমূল...

    দূর্ঘটনায় আহত ৩ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিলেন তৃণমূল যুব নেতা

    Today Kolkata:-   দূর্ঘটনায় আহত ৩ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিলেন তৃণমূল যুব নেতা। দিদির দূত কর্মসূচিতে অংশ নিতে সাতসকালে ধূপগুড়ি ব্লকের গাদং ১নং গ্রাম পঞ্চায়েত এলাকায় হাজির হন জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি গ্রামীন ব্লক তৃণমূল যুব কংগ্রেসের যুব সভাপতি তথা শিক্ষক ধরনী রায়। উল্লেখ্য সেইসময় বাইকে করে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিলেন। একদিকে ঝিরিঝিরি বৃষ্টি এবং অন্যদিকে একটি সাইকেল আরোহীকে বাঁচাতে দুর্ঘটনার কবলে পরে পরীক্ষার্থীরা।

     

    এরপর স্থানীয়রা তাদেরকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এরপর তৃণমূল যুবনেতা ধরণী রায় তাদেরকে বাইক রেখে গাড়িতে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার কথা বলেন। এরপর গাড়িতে করে তাদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেন তৃণমূল যুব নেতা ধরনী রায়। তিনজন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী গাদং উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবং তাদের পরীক্ষাকেন্দ্র ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়।

     

    এদিন তৃণমূল যুব সভাপতি ধরনী রায় বলেন, দিদি দূত গাদং ১নং গ্রাম পঞ্চায়েতে অফিসের সামনে একটি সাইকেলকে বাঁচাতে গিয়ে একটি মোটর বাইক দুর্ঘটনার কবলে পড়ে সেখানে আহত হয় তিনজন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। আমি সেই সময় দিদির দূত কর্মসূচিতে গিয়েছিলাম মন্ত্রী বুলু চিকবড়াইক ও এসেছিলেন। যখন দেখি পরীক্ষার্থীরা আহত হয়েছে এবং পরীক্ষার হল ঘরে ঢোকার সময় পার হয়ে যাচ্ছে। তাই তড়িঘড়ি স্থানীয় মানুষের সহযোগিতা তাদের প্রাথমিক চিকিৎসা করিয়ে আমার নিজের গাড়িতেই পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেই। তারা সুস্থ রয়েছে বর্তমানে।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    প্রত্যক্ষদর্শী ইসলাম বলেন, তিনজন ছাত্র বাইকে করে পরীক্ষা দিতে যাচ্ছিল আচমকায় একটি সাইকেল কে বাঁচাতে গিয়ে পরে যায়। আহত হয় তিনজনই। ওষুধের দোকানে প্রাথমিক চিকিৎসা করার পর তৃণমূল নেতা পরিক্ষা কেন্দ্রে নিয়ে যায়।

     

    MORE NEWS – বিশ্ব শান্তিতে নোবেল পুরস্কার পেতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ? জল্পনা তুঙ্গে।

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) কি নোবেল শান্তি পুরস্কার পেতে পারেন ? সেই সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। খোদ নরওয়ের নোবেল কমিটির উপনেতা বলছেন , প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নোবেল শান্তি পুরস্কার পাওয়ার সবচেয়ে বড় দাবিদার। মোদির প্রশংসনীয় নীতিতে ভর করেই ভারত শক্তিশালী ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments