More
    Homeখবরপশ্চিম মেদিনীপুর জেলার কেশিয়াড়ী ব্লকের খাজরা 2 নম্বর অঞ্চলের গিলাগেড়িয়া প্রাথমিক...

    পশ্চিম মেদিনীপুর জেলার কেশিয়াড়ী ব্লকের খাজরা 2 নম্বর অঞ্চলের গিলাগেড়িয়া প্রাথমিক বিদ্যালয়ে টিচার ইনচার্জ শিক্ষিকার বিরুদ্ধে স্কুলের টাকাসহ চাল চুরি চুরির অভিযোগ এনে অভিযোগ এনে বিক্ষোভ গ্রামবাসীদের।

    খড়গপুর, কেশিয়াড়ি:- গ্রামবাসীদের অভিযোগ অনেকবার স্কুলের বাউন্ডারি সংক্রান্ত বিষয়ে আলোচনা করতে এলে এবং বিভিন্ন বিষয়ে আলোচনা করতে গেলে শিক্ষিকা তেমন কোন ভাবে গুরুত্ব দিতেন না তাদের এমনকি স্কুলের কোনরকম হিসাব দিতেন না এবং গত তিন দিন ধরে বন্ধ রয়েছে মিড ডে মিলের রান্না তার পরিপ্রেক্ষিতে ছাত্র দের বাড়ি থেকে খেয়ে আসতে বা বাড়ি থেকে খাবার নিয়ে আসতে বলা হয় বলে অভিযোগ। অভিযোগ গত তিন মাসের চাল মজুদ থাকার পরেও কেন বন্ধ আছে তিনদিনের রান্না যদি পরে গ্রামবাসী রান্নাঘর খুলে দেখে কোন চাল নেই। আজ সকালে স্কুল খোলার পর স্কুলের সামনে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা এবং স্কুলে প্রধান শিক্ষিকাকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসীরা।পশ্চিম মেদিনীপুর,পশ্চিম মেদিনীপুর

    তিনদিন ধরে মিডডে মিল না পাওয়ায় ক্ষোভে ফুঁসছে এলাকাবাসীরা। এলাকাবাসীর মূল দাবি স্কুলের সমস্ত হিসাব দিতে হবে এবং 2018 সাল থেকে যে হিসাবের খাতা রয়েছে তাতে কোনরকমে হিসাব সংক্রান্ত বিষয়ে লেখা নেই বলে অভিযোগ। যদিও টিচার ইনচার্জ শ্রাবণী পত্র জানান যে সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ এনেছে গ্রামবাসীরা আমাকে ফাসানোর জন্য এই সব অভিযোগ আনা হয়েছে বলে তিনি দাবি করেন।

    পশ্চিম মেদিনীপুর জেলার কেশিয়াড়ী ব্লকের খাজরা 2 নম্বর অঞ্চলের গিলাগেড়িয়া প্রাথমিক বিদ্যালয়ে টিচার ইনচার্জ শিক্ষিকার বিরুদ্ধে স্কুলের টাকাসহ চাল চুরি চুরির অভিযোগ এনে অভিযোগ এনে বিক্ষোভ গ্রামবাসীদের।

    MORE NEWS – নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার দুই সশস্ত্র জঙ্গী খতম হয়েছে।

    শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 06/04/2022:- নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার দুই সশস্ত্র জঙ্গী খতম হয়েছে। আজ শকাল থেকেই জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার ত্রালে সংঘর্ষ শুরু হয়েছিল নিরাপত্তা বাহিনী ও জঙ্গীদের মধ্যে। ব্যাপক গুলির লড়াই চলতে থাকে দুই পক্ষের মধ্যে। এর মধ্যেই প্রথমে খবর আসে এক জঙ্গীর মৃত্যূ হয়েছে। পরে জানানো হল দ্বিতীয় জঙ্গীরও মৃত্যূ হয়েছে এনকাউনটারে। কাশ্মীর জোন পুলিশ জানিয়েছে, এরা দুজনেই লস্কর ই তৈবার সদস্য।
    কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার জানিয়েছেন, “দুই সশস্ত্র জঙ্গীকে নিষ্ক্রিয় করা গিয়েছে। তাদের মৃত্যূ হয়েছে। এদের নাম সফত মুজাফ্ফর সোফি ওরফে আগুর মুয়াভিয়া এবং উমর তেলি ওরফে তালহা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments