More
    Homeখবরপশ্চিম মেদিনীপুর জেলা কালেক্টরেট সংগঠন দপ্তরে আগামী একুশে জুলাই ধর্মতলা চলো কর্মসূচির...

    পশ্চিম মেদিনীপুর জেলা কালেক্টরেট সংগঠন দপ্তরে আগামী একুশে জুলাই ধর্মতলা চলো কর্মসূচির বিষয়ে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    Today Kolkata:- আজ পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশন পশ্চিম মেদিনীপুর জেলা কালেক্টরেট সংগঠন দপ্তরে আগামী একুশে জুলাই ধর্মতলা চলো কর্মসূচির বিষয়ে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলা সভাপতি ২১শে জুলাই ধর্মতলা কেন যাব, সেই বিষয়ে সবিস্তারে ব্যাখ্যা করেন, এবং সর্বস্তরের কর্মচারীদের উদ্দেশ্যে আগামী ২১ তারিখে সকাল ৬ টায় মেদিনীপুর স্টেশন থেকে একসঙ্গে যাওয়ার আহ্বান জানিয়ে, প্রস্তুতি সভার উপস্থিত সমস্ত স্তরের নেতৃত্ব ও সদস্যদের অভিনন্দন সহ জাতীয় সংগীতের মধ্য দিয়ে সভার কাজ সমাপ্তি ঘোষণা করেন।

    পশ্চিম মেদিনীপুর জেলা কালেক্টরেট সংগঠন দপ্তরে আগামী একুশে জুলাই ধর্মতলা চলো কর্মসূচির বিষয়ে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    Marathon start ডেবরা যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো।

    MORE NEWS – দীর্ঘদিন ধরে চলছে পানীয় জলের সমস্যা, ক্ষোভে ফেটে পড়লেন গ্রামবাসীরা।

    হলদিয়ার কিসমৎ শিবরাম নগর দেভোগ অঞ্চলের ২৫৩ নম্বর বুথের পানীয় জলের সমস্যা বহুদিন ধরে, গ্রামবাসীদের অভিযোগ অঞ্চল প্রধান ৪০ বছর ধরে একটি স্কুল রয়েছে সেখানে স্কুলের সামনে কল না বসিয়ে অন্যত্র যেখানে আগের থেকেই জলের বন্দোবস্ত রয়েছে সেখানে বসায়। এই নিয়ে ২ পাড়ার মধ্যে কোন্দল লাগে। পরে হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। এক পক্ষের অভিযোগ তারা জল পায়না, যে টিউবঅয়েল রয়েছে তার জল গত ফেব্রুয়ারি থেকে পানের অযোগ্য। তাদের পাড়ায় একটি আইসিডি এস এর একটি স্কুল ও রয়েছে। তাদের জন্যে অনেক দূর থেকে জল আনতে হয় এমনকি প্রধান এর বাড়ি থেকে জল আনতে হয়। সেখানে সবসময জল ও পাওয়া যায় না। CONTINUE READING

    MORE NEWS – জেলা পরিষদের সহযোগিতায় বনমোহৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হল কাটোয়া সংহতি মঞ্চে।

    শনিবার, পূর্ব বর্ধমান জেলা বন বিভাগের উদ্যোগে এবং জেলা পরিষদের সহযোগিতায় বনমোহৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হল কাটোয়া সংহতি মঞ্চে। বনমোহৎসব অনুষ্ঠান উপলক্ষে বর্ণাঢ্য পদযাত্রা হয়। উপস্থিত ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ, মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী, পূর্ব বর্ধমানের জেলা শাসক প্রিয়াঙ্কা সিংলা, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা, কাটোয়া বিধানসভার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জী, জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু, কাটোয়া মহকুমা শাসক অর্চনা পনধরিনাথ ওয়াঁখেডে, মুখ্য বনপাল, বনাধিকারিক, জেলা পরিষদের বনভূমি কর্মাধ্যক্ষ শ্যামাপ্রসন্ন লোহার সহ অন্যান্যরা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments