More
    Homeখবরপুরীর লক্ষ্মী মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৪০-এর বেশি দোকান

    পুরীর লক্ষ্মী মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৪০-এর বেশি দোকান

    পুরীর লক্ষ্মী মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৪০-এর বেশি দোকান। বুধবার রাতে ওড়িশার পুরীতে লক্ষ্মী মার্কেট নামক শপিং কমপ্লেক্সের নিচের তলায় একটি পোশাকের দোকানে প্রথমে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বুধবার রাত ৮টা নাগাদ। পরে তা থেকে আগুন ছড়িয়ে পড়ে দ্রুত হারে। সূত্রের খবর, আগুন নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থলে দমকলের ১২ টি ইঞ্জিন এবং প্রায় ১৫০ জন দমকলকর্মী মোতায়েন করা হয়েছে। অগ্নিসংযোগের ঘটনায় আহত হয়েছেন ৩ জন।

    Birbhum Zilla উড়ছে গেরুয়া আবির , কেষ্টর দিল্লি যাত্রা উদযাপনে বীরভূম জেলা বিজেপির অভিনব উদ্যোগ।

    জানা গিয়েছে অগ্নিকান্ডের সময় সেখানে বহু পর্যটক উপস্থিত ছিলেন। প্রায় ১৪০ জনকে উদ্ধার করা হয়েছে। আগুন এবং ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন যাঁরা, তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুড়ে ছাই হয়ে গিয়েছে ৪০টির বেশি দোকান। মার্কেট সংলগ্ন একটি হোটেলেও আগুন ছড়িয়ে পড়েছে বলে জানা গিয়েছে। এলাকা থেকে পর্যটকদের নিরাপদে সরানো হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। তবে প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণের আশ্বাস দিয়েছে। আগুন লাগার কারণ এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি।

    Adeno Virus vs DA সরকারি কর্মচারী সংগঠনের ডাকা প্রশাসনিক ধর্মঘটের বিরোধিতা, অ্যাডিনোকে ঢাল শাসক দলের।

    মনে করা হচ্ছে শট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। লক্ষ্মী মার্কেটে পরিস্থিতি এই মুহূর্তে নিয়ন্ত্রণে থাকলেও সূত্রের খবর, ১২ ঘণ্টাতেও আগুন এখনও নেভানো যায়নি। উল্টে সেটি আরএ বিধ্বংসী আকার নেয়। পরীর জগন্নাথ মন্দির লাগোয়া হওয়ার কারণে বিপদ বুঝে সেখানে আশপাশের এলাকা খালি করতে শুরু করে দমকল। প্রায় ৪০টি দোকান ইতিমধ্যেই পুড়ে খাক হয়ে গিয়েছে। ১৬০ জন দমকলকর্মী আগুন নেভানোর কাজ করছেন বলে জানা গিয়েছে। পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। তবে আগুন পুরোপুরি নিভে যায়নি। কীভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে অনুমান শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments