More
    Homeখবরফিরে দেখা সতীশ কৌশিকের রূপোলি পর্দার সফর

    ফিরে দেখা সতীশ কৌশিকের রূপোলি পর্দার সফর

    Today Kolkata:- ফিরে দেখা সতীশ কৌশিকের রূপোলি পর্দার সফর. বলিউডের ফের দুঃসংবাদ, সকলকে ছেড়ে পরলোকে গমন করলেন অভিনেতা সতীশ কৌশিক। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। এই খারাপ খবরটি সোশ্যাল মিডিয়ায় প্রথম দেন তাঁরই বন্ধু, অভিনেতা অনুপম খের। এখনও পর্যন্ত তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রথম জানিয়ে অনুপম লেখেন, ‘আমি জানি মৃত্যুই জীবনের সবচেয়ে বড় সত্যি। কিন্তু আমি স্বপ্নেও কখনও ভাবিনি, জীবনের সবচেয়ে প্রিয় বন্ধুর সম্পর্কে আমি এই কথা লিখব। ‘অনুপম আরও লিখছেন, ‘আমার সবচেয়ে প্রিয় বন্ধু, সতীশ কৌশিক আর বেঁচে নেই। ৪৫ বছরের বন্ধুত্বে হঠাৎ ছেদ পড়ল।

     

    তোমায় ছাড়া জীবন আর আগের মতো থাকবে না সতীশ। ওম শান্তি।’ কেবল পরিচালক বা অভিনেতা বললে বোধহয় সঠিকভাবে বিবরণ করা যায় না সতীশ কৌশিককে। তিনি কমেডি অভিনয় করেছেন চুটিয়ে। আবার তাঁকে দেখা গিয়েছে দুঁদে ভিলেনের চরিত্রেও। তিনি ছিলেন পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার ও প্রযোজক। তাঁর উপহার দেওয়া ‘তেরে নাম’ বা মিস্টার ইন্ডিয়া  -র ছবি চিরকাল মনে রাখবেন দর্শক।

    Birbhum Zilla উড়ছে গেরুয়া আবির , কেষ্টর দিল্লি যাত্রা উদযাপনে বীরভূম জেলা বিজেপির অভিনব উদ্যোগ।

    ন্যাশনাল স্কুল অফ ড্রামা থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সতীশ। অভিনয় জগতের সঙ্গে তাঁর প্রথম যোগসূত্র ছিল থিয়েটার। ন্যাশনাল স্কুল অফ ড্রামা থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সতীশ। অভিনয় জগতের সঙ্গে তাঁর প্রথম যোগসূত্র ছিল থিয়েটার। তাঁর অভিনীত ছবিগুলির মধ্যে উল্লেখযোগ্য ছিল, ‘মিস্টার ইন্ডিয়া’ , ‘দিওয়ানা মস্তানা’ , ‘ব্রিক লেন’ (Brick Lane)2, ‘সাজন চলে শ্বশুরাল’ । সতীশ কৌশিকের পরিচালিত ছবিগুলির মধ্যে অন্যতম ছিল, ‘রূপ কী রানি, চোরো কি রাজা’ , ‘প্রেম’, ‘হাম আপকে দিল মে রহেতে হ্যায়’  ও ‘তেরে নাম’ ।  ফিরে দেখা

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments