More
    Homeখবরমালদায় আটক সমকামী দুই কলেজ ছাত্রী

    মালদায় আটক সমকামী দুই কলেজ ছাত্রী

    Today Kolkata:- মালদায় আটক সমকামী দুই কলেজ ছাত্রী। সমকামী দুই কলেজ ছাত্রীকে আটক করলো পুরাতন মালদা থানার পুলিশ। বাড়ি থেকে পালিয়ে মালদার একটি তিনতারা হোটেলে আশ্রয় নিতে গিয়েছিল কোচবিহার এবং আলিপুরদুয়ারের দুই সমকামী কলেজ ছাত্রী। কিন্তু সেই হোটেলে দুই ছাত্রীর অসংলগ্ন কথাবার্তাতেই সন্দেহ হয়। এরপরই হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয় পুলিশ। পরে ওই দুই ছাত্রীর কথাবার্তা শুনে চমকে যায় পুলিশ। ওই দুই ছাত্রী নিজেদের গভীর প্রেমের সম্পর্ক এবং তারা স্বামী-স্ত্রীর মতো থাকতে চাই সে কথাও স্পষ্ট ভাবে জানিয়ে দেয় পুলিশকে। বিষয়টি জানতে পেরে পুলিশ ওই দুই ছাত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগ করে ।

     

    তারা দুইজন যে মালদায় রয়েছে সেকথাও জানিয়ে দেওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিএ দ্বিতীয় বর্ষের কলেজ ছাত্রী সোনালী দাস । তার বাড়ি আলিপুরদুয়ার জেলার ফালাকাটা এলাকায় । ওপর জন দ্বিতীয় বর্ষের কলেজ ছাত্রী কনিকা মন্ডল । তার বাড়ি কোচবিহার জেলার তুফানগঞ্জ এলাকায়। বুধবার হোলির দিন রাতে ওই দুই কলেজ ছাত্রী নিজেদের বাড়ি থেকে পালিয়ে মালদায় চলে আসে। পুরাতন মালদার একটি তিনতারা হোটেলে তারা আশ্রয় নিতে যায়। কিন্তু সেই দুই ছাত্রীর অশংলগ্ন কথাবার্তাতেই সন্দেহ হয় হোটেল কর্তৃপক্ষের । এরপরই পুলিশকে বিষয়টি জানানো হয় ।

     

    পুলিশ দুই ছাত্রীকে আটক করে নিয়ে যায়। ওই দুই কলেজ ছাত্রী জানিয়েছেন, তারা একে অপরকে ভালোবাসে। স্বামী-স্ত্রীর মতো তারা সংসার করতে চায়। এই ভালোবাসা কয়েক বছরের পুরনো। কলেজ ছাত্রী সোনালী দাস বলেন, আমরা দুজনেই ফুটবল খেলি। ফুটবল মাঠেই আমাদের দুজনের আলাপ। তারপর থেকে ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়। দীর্ঘদিন ধরেই আমাদের প্রেমের সম্পর্ক রয়েছে। আমরা একে অপরকে ছাড়া থাকতে পারবো না। আইনের কাছে সমকামিতার অধিকার রয়েছে। তাই আমরা আর বাড়ি ফিরে যেতে চাই না। নিজেরাই স্বামী-স্ত্রীর মতো থাকতে চাই। বাড়ির লোক আমাদের নিতে আসছে ঠিকই। কিন্তু আমরা আদালতের দ্বারস্থ হবো। কারণ, সমাজ হয়তো এই বিষয়টি মেনে নিচ্ছে না।

    Adeno Virus vs DA সরকারি কর্মচারী সংগঠনের ডাকা প্রশাসনিক ধর্মঘটের বিরোধিতা, অ্যাডিনোকে ঢাল শাসক দলের।

    অপর আরেক কলেজ ছাত্রী কণিকা মন্ডল জানিয়েছেন, গত আট মাস আগে তার বিয়ে হয়েছিল। কিন্তু কোন রকম ভাবে সে শ্বশুরবাড়ি থেকেই পালিয়ে এসেছে। কারণ সে সোনালীর সাথেই থাকতে চাই। তারা একে অপরকে জীবনসঙ্গী মেনে নিয়েছে। আজকের দিনে সমকামিতা কোনো দোষ নয়। সমকামী হয়েও থাকা যায় এটা আইন বলে দিয়েছে। সুতরাং সমাজ বা বাড়ির লোকেরা না মেনে নিলেও তারা একে অপরের সঙ্গে থাকতে চাই। পুরাতন মালদা থানার পুলিশ জানিয়েছে , ওই দুই ছাত্রী ভালো ফুটবল খেলে । যার থেকে ওদের পরিচয় বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। তবে ওই দুই ছাত্রীর বাড়ির লোকেদের খবর দেওয়া হয়েছে। দুই পরিবারের হাতে ওই দুই ছাত্রীকে তুলে দেওয়া হবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments