More
    Homeখবরবট ও পাকুড় গাছের এক সাথে জন্ম তুলসী থানের উপরে সেই গাছের...

    বট ও পাকুড় গাছের এক সাথে জন্ম তুলসী থানের উপরে সেই গাছের বিয়ে দিলেন এক ব্যাক্তি।

    মালদাঃ- বট ও পাকুড় গাছের এক সাথে জন্ম তুলসী থানের উপরে সেই গাছের বিয়ে দিলেন এক ব্যাক্তি। হবিবপুর ব্লকের আইহো লালচাঁদপুর এলাকায় দুলাল হালদারের বাড়িতে প্রায় দশ বছর আগে তাদের বাড়ির উঠানে তুলসী থানে বট পাকুড় গাছের একসাথে জন্ম হয়। পুরান রীতি মেনে শুক্রবার বিয়েতে মাতলো দুলাল বাু ও গ্রামের লোকেরা বিয়ের রীতি মেনে বাজনা বাজিয়ে সাধারণ মানুষের বিয়ের মতো করে পুরোহিত ডেকে বট পাকুড় গাছের বিয়ে দিলেন। এদিন এই বিয়ের আয়োজনে কোন কমতি ছিল না। গান বাজনা বাজিয়ে নদীতে জল ভরা থেকে শুরু করে হলুদ, ধান কুটা, হিন্দু শাস্ত্রের সমস্ত বিধি অনুযায়ী এই বিয়ে সম্পূর্ণ করা হয়।

    বট গাছকে পুরুষ ও পাকুড় গাছকে নারী হিসাবে ধরা হয়। ছেলের অভিভাবক হিসেবে ছিলেন নরহরি হালদার এবং মেয়ে পক্ষ অভিভাবক হিসেবে ছিলেন দুলাল হালদার। পুরোহিতের মন্ত্র দারা সম্পূর্ণ হয় এই বিয়ে। আইহো বক্সিনগর প্রাথমিক বিদ্যালয়ের সামনে কালী মন্দিরের পাশে বিয়ে দেওয়া হয় এবং গাছ কে স্থাপন করা হয়। বিয়ের অনুষ্ঠান শেষে উপস্থিত গ্রামবাসীদের খাওয়ানোর ব্যবস্থা করা হয়। এমন বিয়ে দেখতে দুর দুরন্ত থেকে ছুটে আসেন সাধারণ মানুষ।

    বট ও পাকুড় গাছের এক সাথে জন্ম তুলসী থানের উপরে সেই গাছের বিয়ে দিলেন এক ব্যাক্তি।

    MORE NEWS – গ্রামীণ হাসপাতালের ইলেকট্রিক শট খেয়ে মৃত্যু হল এক স্বাস্থ্যকর্মীর।

    মালদা:- ইলেকট্রিক শট খেয়ে মৃত্যু হল এক স্বাস্থ্যকর্মীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার সকালে মালদা জেলার ইংরেজবাজার থানার অমৃতি নিয়ামারপুরের কৃষ্ণনগর এলাকায়। মৃত স্বাস্থ্যকর্মীর নাম পিকান্ত মন্ডল বয়স (২৫) বছর। পরিবারে রয়েছে বাবা রাকেশ মণ্ডল। পিকান্ত স্থানীয় মিলকি গ্রামীণ হাসপাতালের গ্রুপডির স্বাস্থ্যকর্মী। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় আজ সকালে অন্যান্য দিনের মত বাড়িতে ইলেকট্রিক মোটর দিয়ে জল তোলার কাজ করছিলেন। সেই সময় হঠাৎই তার হাতে কারেন্ট লেগে যায় বলে জানা যায়। স্থানীয়রা তার চিৎকারে ছুটে এসে তড়িঘড়ি তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মিলকি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। সেখান থেকে অবস্থার অবনতি হলে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগের চিকিৎসকেরা স্বাস্থ্যকর্মী কে মৃত বলে ঘোষণা করে। CONTINUE READNG

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments