More
    Homeপশ্চিমবঙ্গবিজেপি মহিলা মোর্চার 'আইন অমান্য' কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার অগ্নিমিত্রা সহ বেশ...

    বিজেপি মহিলা মোর্চার ‘আইন অমান্য’ কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার অগ্নিমিত্রা সহ বেশ কয়েকজন

    নারী নির্যাতন, ধর্ষণের ঘটনার প্রতিবাদে বিজেপি (BJP) মহিলা মোর্চার ‘আইন অমান্য’ কর্মসূচি ঘিরে উত্তাল গোটা রাজ্য। ধুন্ধুমার পরিস্থিতি কলকাতায়। ভবানীভবনের সামনে বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী তথা আসানসোল দক্ষিণের বিধায়ক (MLA) অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul) নেতৃত্বে কর্মসূচিতে ব্যাপক অশান্তি, পুলিশি ধরপাকড়। দু’পক্ষের বাদানুবাদের পর অবশেষে অগ্নিমিত্রা পলকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হয়েছেন তাঁর সঙ্গে থাকা বেশ কয়েকজন বিজেপি কর্মী, সমর্থকও। তাঁদের প্রিজন ভ্যানে তুলে নিয়ে যাওয়া হল লালবাজারে। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে ঘটনাস্থলে পৌঁছে যান ডিসি সাউথ (DC South)মুরলীধর শর্মা।

    বিজেপি মহিলা মোর্চার ‘আইন অমান্য’ কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার অগ্নিমিত্রা সহ বেশ কয়েকজন

    Read More- এবার বাংলার মুখ্যমন্ত্রীকে বিজেপি বিরোধী বৈঠকে আমন্ত্রণ জানালেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী

    হাওড়ার (Howrah) আমতায় বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ ঘিরে চলতি সপ্তাহে নানা জায়গায় প্রতিবাদ কর্মসূচিতে শামিল হয়েছিল বঙ্গ বিজেপি নেতৃত্ব। দিল্লিতে বুধবার সংসদ ভবনের সামনে বিজেপি সাংসদরা পোস্টার হাতে বিক্ষোভ দেখান। আর বৃহস্পতিবার রাজ্যজুড়ে মহিলা মোর্চার কর্মসূচি চলছে। বাঁকুড়া, বনগাঁ, রায়গঞ্জ, মেদিনীপুর-সহ একাধিক জেলাতেই এই কর্মসূচি ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশের বাধার মুখে পালটা অবরোধ করেন বিক্ষোভকারীরাও। দু’পক্ষের সংঘর্ষে উত্তপ্ত মেদিনীপুর, বনগাঁ। তবে সবচেয়ে অশান্তি ছড়াল কলকাতায়, ভবানীভবনের সামনে। সেখানে অতিরিক্ত জমায়েত হওয়ায় পুলিশ তাতে বাধা দেয়। অগ্নিমিত্রা পল-সহ বিজেপি নেত্রীরা তা অমান্য করে জোর করে বিক্ষোভ দেখান। এরপরই পুলিশ তাঁদের গ্রেপ্তার করে প্রিজন ভ্যানেৈ তুলে দেয়। ঘটনাস্থলে হাজির হন ডিসি সাউথ মুরলীধর শর্মা। তাঁর সঙ্গেও অগ্নিমিত্রা পলের বাদানুবাদ হয়।

    Read More-১০ নম্বর জাতীয় সড়কে ফের ধস, সড়কপথে বিচ্ছিন্ন বাংলা ও সিকিম

    গ্রেপ্তার হওয়ার পর পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন অগ্নিমিত্রা। তিনি বলেন, ‘আমরা বিজেপি করি বলে প্রতিবাদ করলেই এভাবে গ্রেপ্তার হতে হবে? ধর্ষণের মতো স্পর্শকাতর ইস্যুকে বামফ্রন্ট সরকারও রাজনৈতিক হাতিয়ার করেছিল, মমতা বন্দ্যোপাধ্যায়ও তাই করছেন। এ রাজ্যে বেছে বেছে বিজেপি কর্মী, সমর্থকদের ধর্ষণের শিকার হতে হচ্ছে। কারণ, তাঁরা বিরোধী রাজনীতি করছে বলে। মুখ্যমন্ত্রী কী বলবেন এসব নিয়ে?’ হাওড়ার আমতায় বিজেপি কর্মীর স্ত্রীর এই ঘটনা নিয়ে যে বিরোধী দল অনেক দূর যাবে, আজকের ঘটনাই তার প্রমাণ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments