More
    Homeঅনান্যবিবাহিত মহিলার সাথে এক যুবকের পরকীয়ার অভিযোগ।

    বিবাহিত মহিলার সাথে এক যুবকের পরকীয়ার অভিযোগ।

    Today Kolkata:- বিবাহিত মহিলার সাথে এক যুবকের পরকীয়ার অভিযোগ তুলে, রাতভর বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করা হলো যুগলকে! দ্রুত গতিতে মোবাইল বন্দী হয়ে সেই ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে (ভাইরাল হয়) যায়। নিন্দার ঝড় উঠে সর্বত্র! বীভৎসতায় আঁতকে ওঠেন অনেকেই। শনিবার সাত সকালে এই খবর পেয়েই, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ওই যুবক আর ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। শুক্রবার রাতে বর্বরোচিত এই ঘটনাটি ঘটেছে, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের মনোহরপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের কুলদহ গ্রামে। জানা যায়, কুলদহ গ্রামের এক গৃহবধূর সাথে পাশের গ্রাম মনোহরপুরের এক যুবকের বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার রাতে দু’জনকে অপ্রীতিকর অবস্থায় দেখে ফেলেন গ্রামবাসীরা। এরপরই, তাঁদের পাকড়াও করেন গ্রামবাসীরা।

    শুধু তাই নয়, গ্রামেরই একটি বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর চালানো হয়। সেই ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়। খবর পেয়ে শনিবার সকালেই পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে নিয়ে আসে। দু’জনের প্রাথমিক চিকিৎসা করানো হয় ক্ষীরপাই গ্রামীণ হাসপাতালে। যদিও, ঘটনায় জড়িতদের মধ্যে এখনও কেউ গ্রেফতার বা আটক হয়নি। এই ঘটনায় রীতিমতো নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। কড়া সমালোচনা জেলার করেছেন বুদ্ধিজীবীরা। নাম প্রকাশে অনিচ্ছুক এক সমাজকর্মী জানিয়েছেন, মধ্যযুগীয় বর্বরতা ছাড়া কিছুই নয়। প্রেম বা পরকীয়ার শাস্তি এরকম হতে পারেনা। অসামাজিক কোনো কিছুর প্রতিবাদ হতে পারে, পুলিশ-প্রশাসনের সাহায্য নেওয়া যেতে পারে। কিন্তু, আইন নিজেদের হাতে তুলে নিয়ে এই ধরনের নির্যাতন চালানো ক্ষমার অযোগ্য।

    বিবাহিত মহিলার সাথে এক যুবকের পরকীয়ার অভিযোগ।

    Weather report রথ যাত্রার দিন দুপুর থেকেই বৃষ্টির সঙ্গে পাল্লা দিয়ে শুরু হয় ভয়াবহ বজ্রপাত।

    MORE NEWS – চিকিৎসক দিবস উপলক্ষে বারাসত জেলা হাসপাতালের রোগীদের মধ্যে ফল বিতরণ করেন।

    চিকিৎসক দিবস (Doctor Day) উপলক্ষে শুক্রবার বারাসত জেলা হাসপাতালের রোগীদের মধ্যে ফল বিতরণ করেন বিড়ার এম আর হাসপাতালের কর্ণধার ডঃ জাহিদুল সরকার, বারাসত পুরসভার স্বাস্থ্য ও শিক্ষা স্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলার ডাঃ বিবর্তন সাহা, বারাসত হাসপাতালের সুপার ডাঃ সুব্রত মন্ডল সহ বেশ কয়েকজন চিকিৎসক। এদিন ডঃ জাহিদুল সরকার জানান চিকিৎসা পরিষেবা নিয়েই সারা বছর মানুষের সেবা চালিয়ে যাচ্ছেন তাঁরা। স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে সকলকে চিকিৎসা পরিষেবা দিতে বদ্ধপরিকর তাঁদের এই হাসপাতাল। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments